Loading..

খবর-দার

২০ এপ্রিল, ২০১৯ ১২:০০ পূর্বাহ্ণ

আবু আব্দুর রহমান সিদ্দিকীঃ কুড়িগ্রামের ডিজিটাল কনটেন্টের আইকন

 মাননীয় প্রধানমন্ত্রীর কার্যলয়ের এটুআই কর্তৃক পরিচালিত শিক্ষকদের সর্বাপেক্ষা জনপ্রিয় ওয়েব পোর্টাল শিক্ষক বাতায়নে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি তারিখ কুড়িগ্রাম জেলাধীন নাগেশ্বরী উপজেলার জাগরণী বহুমুখী বালিকা উচ্চ বিদ্যাবীথির সিনিয়র শিক্ষক (ইংরেজি) ও ইউআইটিআরসিই-ব্যানবেইস, নাগেশ্বরীর একজন সফল মাস্টার ট্রেনার  মোঃ আবু আব্দুর রহমান সিদ্দিকী সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হন। কুড়িগ্রাম জেলায় তিনিই প্রথম সেরা কনটেন্ট নির্মাতা। তিনি কুড়িগ্রাম জেলার ডিজিটাল কনটেন্টের আইকনও বলা যেতে পারে।

তার অনুপ্রেরণায় আমিও শিক্ষক বাতায়নে কাজ করে ডিজিটাল কনটেন্ট তৈরী ও আপলোড করে সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হই গত ৭ জুন, ২০১৮। দু'জনেই জাতীয় শিক্ষক সন্মেলনে ঢাকা ও কক্সবাজার গিয়ে উভয়েই সেরা পুরস্কার, সনদ গ্রহন করি।

তিনি অন্যান্য শিক্ষকদেরকেও উৎসাহ দিয়ে যাচ্ছেন, অনেকে শিক্ষক বাতায়নে কাজে লেগে আছেন।  শিক্ষক বাতায়নে কুড়িগ্রাম জেলায় এখন ০৫ জন সেরা কনটেন্ট নির্মাতা হয়েছেন। সামনে আরো হবে আশাবাদী। তার উৎসাহে নাগেশ্বরী, ভূরুঙ্গামারী, রৌমারীতে ০৬ জন আইসিটি জেলা এম্বাসেডর শিক্ষকও নির্বাচিত হয়েছেন।

তার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।