প্রেজেন্টেশন
- টাইপ -
সাধারণ শিক্ষা
মাদ্রাসা শিক্ষা
কারিগরি শিক্ষা
- শ্রেণি -
- বিষয় -
- অধ্যায় -
প্রথম অধ্যায়
দ্বিতীয় অধ্যায়
তৃতীয় অধ্যায়
চতুর্থ অধ্যায়
পঞ্চম অধ্যায়
ষষ্ঠ অধ্যায়
সপ্তম অধ্যায়
অষ্টম অধ্যায়
নবম অধ্যায়
দশম অধ্যায়
একাদশ অধ্যায়
দ্বাদশ অধ্যায়
ত্রয়োদশ অধ্যায়
চতুর্দশ অধ্যায়
পঞ্চদশ অধ্যায়
ষোড়শ অধ্যায়
সপ্তদশ অধ্যায়
অষ্টদশ অধ্যায়
ঊনবিংশ অধ্যায়
বিংশ অধ্যায়
একবিংশ অধ্যায়
দ্বাবিংশ অধ্যায়
ত্রয়োবিংশ অধ্যায়
চতুর্বিংশ অধ্যায়
পঞ্চবিংশ অধ্যায়
ষটবিংশ অধ্যায়
সপ্তবিংশ অধ্যায়
অষ্টাবিংশ অধ্যায়
ঊনত্রিংশ অধ্যায়
ত্রিংশ অধ্যায়
অধ্যায় একত্রিশ
বত্রিশতম অধ্যায়
খুঁজুন
হোম
কনটেন্ট
ব্লগ
পাঠসংশ্লিষ্ট ছবি/ইমেজ
প্রেজেন্টেশন
ভিডিও ক্লাস
প্রকাশনা
উদ্ভাবনের গল্প
নেতৃত্বের গল্প
বৈশ্বিক বিষয়াবলী
শিক্ষায় অগ্রযাত্রা
লাইফস্টাইল সার্ভিস
অ্যাম্বাসেডর
শিক্ষাক্রম অভিজ্ঞতা
নোটিশ
প্রশিক্ষণ
বৃহস্পতি, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
লগ ইন
বাংলা
English
২৩ আগস্ট, ২০১৯
১২:০০ পূর্বাহ্ণ
এসিড এবং ক্ষারকের ব্যবহার_মোঃ মোসলিম খান_ সহকারী শিক্ষক(গণিত)_ চারান উচ্চ বিদ্যালয়_কালিহাতি_টাংগাইল ।
মোহাম্মদ মোসলিম খান
সহকারী শিক্ষক
১৮৩
৩
২
মন্তব্য
৫.০০
ডাউনলোড
শিখনফল ঃ
১। অম্ল ও ক্ষারকের নাম বলতে পারবে ।
২। দৈনন্দিন জীবনে অম্ল ও ক্ষারকের ব্যবহার বর্ণনা করতে পারবে ।
শেয়ার
আরো দেখুন
শ্রেণি_পঞ্চম_প্রাথমিক বিজ্ঞান_পরিবেশ সংরক্ষণ
শিক্ষক বাতায়ন
মুজিব শতবর্ষ
মডেল কনটেন্ট
অ্যাম্বাসেডর
সদস্য
আর্কাইভ
এসডিজি-৪
ইভেন্ট
❌
A
+
A
-
A
0
🔦
Highlight Links
💡
Highlight Heading
📖
Reading Guide
👉
Big Cursor
💫
Invert Color
✒️️
Black & White
🔉
Read Screen
🚫
Reset