Loading..

ম্যাগাজিন

২৩ জানুয়ারি, ২০২০ ০৭:২৭ পূর্বাহ্ণ

জামালপুরের বকশীগঞ্জে কামালপুর এ ভারতীয় বন্যহাতির আক্রমণে এক যুবকের মৃত্যু হয়েছে।

জামালপুর জেলা বকশিগঞ্জ উপজেলার লাউচাপড়া গারো পাহাড়ে বন্ধুর বাড়ীতে বেড়াতে এসে বন্য হাতির আক্রমনে এক যুবকের মৃত্যু হয়েছে।
আজ ২২ জানুয়ারি বুধবার, উপজেলার গারো পাহাড় দিগলাকোণার গহীন পাহাড়ের পাঁচ প্লট এলাকায় বন্ধুদের সাথে বেড়াতে যায় শাহীন (৪২) নামের এক যুবক। বন্য হাতি পালের সম্মূখে পরলে অন্যান্য বন্ধুরা পালিয়ে প্রাণে রক্ষা পেলেও শাহীন পালাতে পারেনি। মূহুর্তেই বন্য হাতি তাকে শুর দিয়ে পেচিয়ে পদপিষ্ট করে। মূমুর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বকশিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছে।
জানাগেছে, মৃত শাহীনের বাড়ি নরসিংদী জেলা রায়পুর উপজেলার বাহারচর গ্রামে। বকশিগঞ্জ উপজেলার গারো পাহাড় লাগোয়া গ্রাম তরমুজপাড়া গ্রামের আব্দুস ছামাদের পুত্র আজিজুল হক নরসিংদী জেলার মাধবদীতে একটি টেক্সটাইল মিলে শাহীনের সঙ্গে চাকুরী করার সুবাধে বন্ধুত্ব। সেই সূত্র ধরে ইতিপূর্বেও আজিজুলের বাড়ীতে শাহীন বেড়াতে এসে গারো পাহাড় ঘুরে গিয়েছে। গত দুইদিন আগে শাহীন আবারোও আজিজুলের বাড়ীতে বেড়াতে এলে বন্ধুদের নিয়ে পাহাড়ে গিয়ে অকষ্মাৎ বন্যহাতির আক্রমনের শিকার হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত সময়ে শাহীনের লাশ বকশিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। বকশিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ হযরত আলী হাসপাতালে গিয়ে ঘটনার নিশ্চিত করে বলেন তার বাড়ীতে সংবাদ দেওয়া হয়েছে, তার লোকজন আসলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি