Loading..

খবর-দার

২৮ জানুয়ারি, ২০২০ ১১:০৩ পূর্বাহ্ণ

ছাতকে মৌলভী গোলাম মোস্তফা ট্রাস্ট আয়োজিত "প্রাথমিক মেধাবৃত্তি ২০১৯-এর বৃত্তি প্রদান ও সনদ বিতরণ " অনুষ্ঠান

আলহামদুলিল্লাহ্।
মৌলভী গোলাম মোস্তফা ট্রাস্ট আয়োজিত "প্রাথমিক মেধাবৃত্তি ২০১৯-এর বৃত্তি প্রদান ও সনদ বিতরণ " অনুষ্ঠান আজ (২৫ জানুয়ারি ২০২০ শনিবার) সুসম্পন্ন হয়েছে। এজন্য সংশ্লিষ্ট সকল শিক্ষার্থী, শিক্ষক মণ্ডলী ও অভিভাবক বৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

রাধানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুমিনুর রহমানের সঞ্চালনায় ও
বাগইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং ট্রাস্টের পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা ফিরোজ আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন ৪৭ নং আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা শামসুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন, কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি ছাতক উপজেলা শাখার সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ট্রাস্টের সচিব ও গোবিন্দগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাক হোসেন, অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ নজরুল ইসলাম এবং স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের সমন্বয়ক রুহুল আমীন সুমন।

এসময় উপস্থিত ছিলেন, বেরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানিক মিয়া, চেলারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাতেমা বেগম, লাকেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালেহ আহমদ কবির, ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ চন্দ, খাগামুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাইমা বেগম, নোয়াগাঁও আব্দুল জব্বার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পল্লবী চৌধুরী, গোবিন্দনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অনুপম কর, মুল্লা আতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু তাহের, মঈনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নূর মিয়া, বাগইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহনাজ বেগম, বোবরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহনাজ ফারজানা হাসনায়েন, নোয়াগাঁও আব্দুল জব্বার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেহেনা বেগম প্রমুখ।

গত ৮ নভেম্বর ২০১৯ইং তারিখে ছাতক ও বিশ্বনাথ উপজেলার ৭০টি প্রাথমিক বিদ্যালয়ের ৩ শতাধিক শিক্ষার্থী এই বৃত্তি পরীক্ষায় অংশ নেয়। তাদের মধ্য থেকে ১৪ জনকে ট্যালেন্ট পুল এবং ২৮ জনকে সাধারণ গ্রেডে বৃত্তি প্রদান করা হয়েছে।

যাদের নিরলস শ্রম ও মেধায় অতি অল্প সময়ের মধ্যে এই বৃত্তি পরীক্ষার উদ্যোগ নিয়ে সুষ্ঠুভাবে পরীক্ষাগ্রহণ, ফলাফল প্রকাশ এবং আজকের এই সনদ বিতরণ সম্ভবপর হয়েছে, নিজেদের মূল্যবান সময় থেকে ট্রাস্টের জন্য যারা কিছু সময় দিয়েছেন, ট্রাস্টের পক্ষ থেকে আপনাদের প্রত্যেকের প্রতি অশেষ কৃতজ্ঞতা।

পরিশেষে প্রিয় খসরু ভাইকে ধন্যবাদ এই ধরনের একটি উদ্যোগ নেয়ায়। আশা করি এই প্রক্রিয়া চলমান থাকবে এবং সমাজের অবহেলিত জনগোষ্ঠী উপকৃত হবে।

( যেসব বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী বা তাদের প্রতিনিধি আজ উপস্থিত হতে পারেননি তারা গোবিন্দগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস থেকে তাদের সনদ সংগ্রহ করতে পারবেন।)