প্রেজেন্টেশন

৯ম বাংলা সাহিত্য (কবিতা) আবার আসিবো ফিরে।

মো. সাখাওয়াত হোসেন ২৩ ফেব্রুয়ারি ,২০২০ ৮৮৭ বার দেখা হয়েছে ১৭৪ লাইক ৩৪৩ কমেন্ট ৪.৬৬ রেটিং ( ২১০ )

# কবির জন্ম ও মৃত্যু তারিখ বলতে পারবে।
# শব্দার্থ ও বাক্য গঠন করতে পারবে।
# কবিতাটি শুদ্ধরূপে পাঠ করতে পারবে।
# বাংলার অপরুপ সৌন্দর্যের ব্যাখ্যা করতে পারবে।
# কবি এদেশে আবার কেন ফিরে আসতে চান তার  বর্ণনা করতে  পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ বাবুল হোসেন
০৭ অক্টোবর, ২০২১ ০৬:৩৭ পূর্বাহ্ণ

শারদীয় শুভেচ্ছা । লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি । https://www.teachers.gov.bd/content/details/1142085


প্রভাতী ত্রিপুরা
০৬ অক্টোবর, ২০২১ ০৭:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ।


আবু হাসান
০৪ অক্টোবর, ২০২১ ০২:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ বাবুল হোসেন
২০ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৩৫ পূর্বাহ্ণ

শারদীয় শুভেচ্ছা । লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি । https://www.teachers.gov.bd/content/details/1115086


এ.কে.এম.শাহজাহান কবীর
২০ আগস্ট, ২০২১ ০৪:৩৯ অপরাহ্ণ

অত্যন্ত সুন্দর শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক কমেন্ট ও রেটিং সহ শুভকামনা রইল।


মোসাম্মৎ নীলুফা আফরোজ
১৭ জুন, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

"A thing of beauty is joy forever . সুন্দর একটা কনটেন্ট তৈরি করছেন। শিখনফলও যথার্থ। রেটিংসহ শুভকামনা। আমার বাতায়ন পেইজে আমন্ত্রন


Hasina Momotaj
২৯ মে, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেইসাথে এই পাক্ষিকে ১৭ মে আমার আপলোড করা কন্টেন্ট Bangabandhu at the UN দেখে লাইক ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ রইল। ভাল থাকুন প্রতিটিক্ষণ ।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৯ মে, ২০২১ ১০:৪১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ রফিকুল হাসান
২৫ মে, ২০২১ ০৪:২০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য অভিনন্দন আপনাকে। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


কল্লোল চক্রবর্ত্তী
১৯ এপ্রিল, ২০২১ ১১:১৩ অপরাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/921034, ধন্যবাদ।


মুহাঃ রুহুল আমিন
১৭ এপ্রিল, ২০২১ ১১:৫২ অপরাহ্ণ

লাইক ও পুর্ন রেটিং সহ অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ আপনাকে সেই সাথে আমার কন্টেন দেখার আমন্ত্রন রইলো । মোবাঃ-০১৯১৮০১৩৫০৫।


মোঃ গোলজার হোসেন
১২ জানুয়ারি, ২০২১ ০২:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইকও সকল ক্যাটাগরিতে পুর্ণ রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলজার হোসেন
১২ জানুয়ারি, ২০২১ ০২:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইকও সকল ক্যাটাগরিতে পুর্ণ রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলজার হোসেন
১২ জানুয়ারি, ২০২১ ০২:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইকও সকল ক্যাটাগরিতে পুর্ণ রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
২৬ ডিসেম্বর, ২০২০ ০৬:৪৬ পূর্বাহ্ণ

লাইক ওপূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ আজহারুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ১১:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাঃশারমিন আক্তার
২৭ অক্টোবর, ২০২০ ০৭:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাঃ রুহুল আমিন
০৭ সেপ্টেম্বর, ২০২০ ০৯:০০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার ৬৪তম আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইলো।মোবাঃ-০১৯১৮০১৩৫০৫


মোঃ সোহরাব হোসেন
০৫ আগস্ট, ২০২০ ০২:৫৫ অপরাহ্ণ

Revered Teacher, আমার TAG QUESTION এর উপর প্রস্তুতকৃত ৪৪টি বাক্যের ৪৪টি স্লাইড এর বিশ্লেষণধর্মী PRESENTATION টি আপনি দেখে পূর্ণ রেটিংসহ মতামত প্রদান করতে অনুরোধ করছি ৷আপনার চমৎকার প্রেজেন্টেশন এর জন্য ধন্যবাদ ৷5* রেটিং ও লাইক দিলাম ৷


মোহাম্মদ আব্দুল মালেক
২৮ জুলাই, ২০২০ ০৬:২০ অপরাহ্ণ

সাথে আছি সাথে থাকবেন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


রমজান আলী
১২ জুলাই, ২০২০ ০৭:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


রহিম সৈকত
১২ জুলাই, ২০২০ ১০:০০ পূর্বাহ্ণ

২১ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় যোগ্য জাতি গঠনে নিরলস দায়িত্বপালন করা একজন কর্মবীর হিসেবে আমার অভিবাদন গ্রহন করুন। আপনার কন্টেন্ট দেখলাম সকল ধাপ যথাযথ প্রয়োগ করেছেন আশা করছি ভবিষ্যতেও আপনার কাছে এমন তথ্য সমৃদ্ধ কন্টেন্ট পাব।লাইক, পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার সর্বশেষ প্রকাশিত কন্টেন্ট [https://www.teachers.gov.bd/content/details/627259] দেখে লাইক,,ফিডব্যাক ও রেটিং জানানোর অনুরোধ রইল।


মো: সেলিম মিয়া
১১ জুলাই, ২০২০ ১০:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্যস আবারও ধন্যবাদ । ঘরে থাকুন, সুস্থ থাকুন।


পলাশ চক্রবর্তী
১১ জুলাই, ২০২০ ০৭:৫৯ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল।


মোঃ সাখাওয়াত হোসেন
১১ জুলাই, ২০২০ ১১:৫০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। এ পাক্ষিকের আমার আপলোডকৃত (২৫ মার্চ কালরাতের গণহত্যা) কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


রমজান আলী
১০ জুলাই, ২০২০ ১০:৪২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আপলোডকৃত আমার ১৯তম কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১০ জুলাই, ২০২০ ০৭:২১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা আমার কনটেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


শিরিনা খাতুন
২৪ জুন, ২০২০ ১০:৫৫ পূর্বাহ্ণ

অসংখ্য ধন্যবাদ।লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।


সুজিত দেব
১৯ জুন, ২০২০ ০১:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মোঃ সাখাওয়াত হোসেন
১৮ জুন, ২০২০ ০২:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন, ভালো থাকুন।


মোছাঃ মারুফা বেগম
১৪ জুন, ২০২০ ১২:১৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


সুজিত দেব
১২ জুন, ২০২০ ০৮:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


সুজিত দেব
১২ জুন, ২০২০ ০৮:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


নাজমুন্নাহার শিউলি
১০ জুন, ২০২০ ০৩:৫৬ অপরাহ্ণ

Excellent.Go a head.


মোঃ সাজেদুল ইসলাম
০৯ জুন, ২০২০ ০৭:৫৩ পূর্বাহ্ণ

স্যার, সালাম জানবেন। পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে মতামত দেয়ায় ধন্যবাদ। দেশের বিষেশ পরিস্থিতিতে ঘরে থাকুন, পরিবারের সাথে থাকুন, ভাল থাকুন।


ফয়েজ আহমেদ
০৩ জুন, ২০২০ ১০:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা থাকলো, আপনার জন্য। আমার কন্টেন্টগুলো দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেয়ার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/578357


আবদুর রহিম
০২ জুন, ২০২০ ০৯:০৮ অপরাহ্ণ

Thanks for nice content..stay home, safe home.


মোছাঃশাহিনা আক্তার
০২ জুন, ২০২০ ০৩:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।


আহমদ কবির
০২ জুন, ২০২০ ১২:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


আহমদ কবির
০২ জুন, ২০২০ ১২:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আব্দুল মালেক
০২ জুন, ২০২০ ১২:০৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


Kalyan Brata Biswas
০১ জুন, ২০২০ ০৭:৩৯ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
০১ জুন, ২০২০ ০১:৩৬ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২৪ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ রবিউল ইসলাম
০১ জুন, ২০২০ ১২:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিং সহ শুভ কামনা রইলো।


যীশু রঞ্জন দাস
০১ জুন, ২০২০ ১০:৫২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি।


Kalyan Brata Biswas
৩১ মে, ২০২০ ০৭:৪৯ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোহাম্মদ আব্দুল মালেক
৩১ মে, ২০২০ ০৫:০৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মুহাম্মদ লোকমান
৩০ মে, ২০২০ ০৭:৪৯ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
২৯ মে, ২০২০ ০৬:৩৯ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য ধন্যবাদ।


দেবযানী ধর বর্ষা
২৪ মে, ২০২০ ০৯:২৪ অপরাহ্ণ

সুন্দর কনটেন্ট আপলোড করার জন্য শুভকামনা ও অভিনন্দন । বাতায়নে আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ রইল।ভালো থাকুন , সুস্থ থাকুন , সবাই কে নিরাপদে রাখুন ।


মোঃ জাহাঙ্গীর আলম
১৮ মে, ২০২০ ০৩:৪৩ অপরাহ্ণ

লাইক এবং রেটিং সহ শুভ কামনা রইল। আমার এ সপ্তাহের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। স্যার ও ম্যাডামগণ টিভিতে প্রচারিত মাল্টিমিডিয়া ক্লাস সমূহ দেশের শিক্ষার মান উন্নয়নে ভূমিকা রাখছে। তাই দেশের শিক্ষার মান উন্নয়নে উক্ত খবরটি প্রচার করার জন্য অনুরোধ করছি।


মো:আব্দুর রউফ
১৮ মে, ২০২০ ১১:৪৫ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
১৭ মে, ২০২০ ০৯:৩৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২৩ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মো: নজরুল ইসলাম
১৭ মে, ২০২০ ০৯:০৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল।


আজিবুর রহমান
১৬ মে, ২০২০ ০৯:৪৮ অপরাহ্ণ

সুন্দর ,পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


শরীফ মিয়া
১৫ মে, ২০২০ ১১:২৬ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভ কামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল আলীম
১৪ মে, ২০২০ ০৫:১৮ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনারজন্য আন্তরিক অভিনন্দন। লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। আল্লাহ্ আমাদের সবাইকে করোনা মহামারী থেকে রক্ষা করুন। আমিন।


Kalyan Brata Biswas
১৩ মে, ২০২০ ০৯:০০ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ ।লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার আপলোডকৃত ২৫ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আলী ভূঁঞা (MAB Sir)
১৩ মে, ২০২০ ০৮:২৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কনটেন্ট। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল।


মোহাম্মদ মাহবুব আলম সুমন
১৩ মে, ২০২০ ০৬:১৫ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।https://www.teachers.gov.bd/profile/sumon_mcp mob.(0173 25 26 525)


উত্তম কুমার বিশ্বাস
১৩ মে, ২০২০ ১০:০২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করায় লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এ পক্ষের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য ------বিনীত অনুরোধ ----------রইল।


আব্দুল আলীম
১৩ মে, ২০২০ ০৩:০৮ পূর্বাহ্ণ

চমৎকার পরিবেশনার জন্য আন্তরিক শুভেচ্ছা সহ লাইক ও পূর্ণ রেটিং। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মূল্যবান মতামত প্রদানের জন্য আন্তরিক অভিনন্দন ও শুভ কামনা রইল। মহান আল্লাহ্ তাআলা আপনাকে আপনার পরিবারকে ও প্রিয় দেশকে করোনা মহামারী থেকে রক্ষা করুন।


আমির হোছাইন
১২ মে, ২০২০ ১১:৫০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। ঘরে থাকুন,সুস্থ থাকুন, নিজে বাচুঁন দেশকে বাচাঁন


মোহাম্মদ হেলাল উদ্দিন
১২ মে, ২০২০ ০২:৫৩ অপরাহ্ণ

Thank for nice content. Best wishes with like & full ratings.


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
১২ মে, ২০২০ ১২:২০ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২২ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাম্মদ লোকমান
১২ মে, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভ কামনা ।


জেসমিন আক্তার জাহান
১১ মে, ২০২০ ০৪:১৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


দিলারা খানম
১১ মে, ২০২০ ০৩:৩৩ অপরাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। ঘরে থাকুন,সুস্থ থাকুন, নিজে বাচুঁন দেশকে বাচাঁন।


মুহাঃ রুহুল আমিন
১০ মে, ২০২০ ১০:৫৪ অপরাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। ঘরে থাকুন,সুস্থ থাকুন, নিজে বাচুঁন দেশকে বাচাঁন।


মুহাম্মদ হাবিবুল্যাহ
১০ মে, ২০২০ ০৬:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


আল আলিমুল রাজি।
১০ মে, ২০২০ ০৩:১৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


মোহাম্মদ আব্দুল মালেক
১০ মে, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোছাঃশাহিনা আক্তার
০৮ মে, ২০২০ ০৪:৫১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার কনটেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ আবু সাঈদ
০৭ মে, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

সম্মানিত পেডাগোজি, রেটারএবং সেরা কন্টেন্ট নির্মাতা ও বাতায়নের শিক্ষকবৃন্দ আমার 31 তম content টি দেখার বিনীত অনুরোধ রইলো। content টি দেখে লাইক ,কমেন্টস ও আপনার মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো। আমার কনটেন্ট লিংকhttps://www.teachers.gov.bd/content/details/566724


মোহাম্মদ আব্দুল মালেক
০৭ মে, ২০২০ ০৯:৪২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


সুদীপ্ত কুমার বর্মা
০৭ মে, ২০২০ ০৬:৫০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণ রেটিং ও লাইক সহ শুভ কামনা রইল।