Loading..

খবর-দার

২৭ ফেব্রুয়ারি , ২০২০ ০৪:৪৬ অপরাহ্ণ

ছাতকে ১০০ ( একশত) শিক্ষকের উপস্থিতিতে ইন-হাউজ ট্রেনিং সম্পন্ন।

ছাতকে ১০০ ( একশত) শিক্ষকের উপস্থিতিতে ইন-হাউজ ট্রেনিং সম্পন্ন।

”""""""""""""""""""""""""""""""""""""""""""""""'"'"""""

২৬/০২/২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, "ছাতক ইউনিয়ন এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়, মল্লিকপুর, ছাতক, সুনামগঞ্জে অনুষ্ঠিত হয়ে গেল প্রায় একশ শিক্ষকের অংশগ্রহণে আইসিটি বিষয়ক ইন-হাউজ প্রশিক্ষণ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতকের সুযোগ্য   উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ গোলাম কবির স্যার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কবি পুলিন চন্দ্র রায়, উপজেলা শিক্ষা অফিসার জনাব মানিক চন্দ্র দাশ ও ইউআরসিআই  জনাব মোঃ মোস্তফা আহসান হাবিব।  অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব কামাল উদ্দিনের পরিচালনায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি জনাব মাফিজ আলী ।  প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার আই সি টি অ্যাম্বাসেডরবৃন্দঃ 

জনাব মোঃ আব্দুস সামাদ স্যার,জনাব মোহাম্মদ কামাল উদ্দিন,জনাব কবিরুল ইসলাম স্যার,  জনাব আবু ছালেহ মোঃ নোমান স্যার, জনাব শাহীন আলম স্যার, জনাব নিজাম উদ্দিন স্যার, জনাব আল আমিন স্যার, জনাব আবু তাহের স্যার, জনাব মুহাম্মদ খালিদুর রহমান মানিকস্যার, জনাব সাজাদ মিয়া স্যার, জনাব মোঃ মাসুম আহমদ স্যার, জনাব মোঃ শাহবাজ উদ্দিন স্যার, বাবু কমলকান্ত তালুকদার, জনাব উস্তার আলী স্যার, জনাব জাহাঙ্গীর আলম স্যার, জনাব শহীদুল আলম স্যার, (সিলেট)জনাব সালাউদ্দিন আজিজ স্যার (মৌলভবাজার)।

সম্মাননাঃ- অনুষ্ঠানে দু' জন আই সি টি আইকন শিক্ষক #জনাব মোঃ আব্দুস সামাদ স্যার, প্রধান শিক্ষক, রাণিগঞ্জ উচ্চ বিদ্যালয়,জগন্নাথপুর ও জনাব মোঃ কবিরুল ইসলাম স্যার, প্রধান শিক্ষক, জনতা উচ্চ বিদ্যালয়,কামরাঙ্গী, ছাতক কে শিক্ষক বাতায়নের সেরা নেতৃত্বে মনোনীত হওয়ায় সম্বর্ধনা প্রদান করা হয়।

নতুন অ্যাম্বাসেডরঃ  শাহবাজ উদ্দিন ও বাবু কমলকান্ত তালুকদার কে ফুল দিয়ে বরণ করেন সম্মানিত প্রধান অতিথি মহোদয়।      

ICT4E এম্বাসেডর জনাব মোহাম্মদ কামাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভিন্ন প্রাথমিক, মাধ্যমিক, কলেজ ও মাদ্রাসার আই সি টি প্রেমী সম্মানিত প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক উপস্থিত থেকে প্রশিক্ষণ কে প্রাণবন্ত করে তুলেন।অংশগ্রহণকারী সকলকে আন্তরিক অভিনন্দন  জানাচ্ছি । প্রশিক্ষণ সফল করতে সার্বিক সহযোগিতা করায় শ্রদ্ধেয়   Ambassador দের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি । 

কৃতজ্ঞতাঃ- কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ছাতক ইউনিয়ন এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব কামাল উদ্দিন স্যার কে এবং তার প্রতিষ্ঠানের সকল শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীদের যারা অত্যন্ত অক্লান্ত পরিশ্রম করে প্রধান শিক্ষক জনাব কামাল উদ্দিন স্যার কে এবং তার প্রতিষ্ঠানের সকল শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীদের অত্যন্ত অক্লান্ত পরিশ্রম করে আমাদেরকে তারা সেবা দিয়েছেন সুযোগ করে দিয়েছেন।

শাহীন আলম

সহকারী শিক্ষক, নুতন বাজার দাখিল মাদরাসা

ICT4E  District Ambassador, a2i

Sunamgonj.01718349008