প্রকাশনা

মাধ্যমিক বিদ্যালয়ে পিবিএম উপকরন সমূহের ( শিক্ষকের ডায়েরি ) soft copy

মোঃ মাহমুদুল হাসান সেলিম সরকার ১৮ মার্চ,২০২০ ২১৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫৬ রেটিং ( )

মাধ্যমিক বিদ্যালয়ে পিবিএম উপকরন সমূহের ( শিক্ষকের ডায়েরি ) soft copy

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
২৪ মে, ২০২০ ০২:০৬ পূর্বাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মমতাজ রোখসানা আখতার
০৬ এপ্রিল, ২০২০ ১১:২৩ পূর্বাহ্ণ

আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেব। ধন্যবাদ সকলকেই।


মোঃ গোলাম ওয়ারেছ
৩০ মার্চ, ২০২০ ০৯:০২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


আব্দুল্লাহ আত তারিক
২৪ মার্চ, ২০২০ ০৫:৫৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোঃ জহিরুল ইসলাম
২২ মার্চ, ২০২০ ০৫:৪১ অপরাহ্ণ

করোনার এই করুন মুহূর্তেও শিক্ষক বাতায়নকে উত্তর উত্তর সমৃদ্ধ করতে আপনার এ প্রয়াস সত্যিই প্রশংসার দাবিদার। অনিন্দ্য সুন্দর এই কন্টেন্টের জন্য আপনাকে নিরন্তর শুভেচ্ছা । দেশ ও জাতির সাথে সাথে আপনার আমার সবার পরিবারের সুরক্ষা কামনা করছি মহান আল্লাহ তায়ালার কাছে । সত ব্যস্ততার মাঝে সুযোগ পেলে আমার প্রোফাইলে ভিজিট করার আমন্ত্রণ রইল। https://www.teachers.gov.bd/profile/jahirdu31


মোঃ মেরাজুল ইসলাম
২১ মার্চ, ২০২০ ০৮:৪৮ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।


ইশরাত জাহান
২১ মার্চ, ২০২০ ০২:১৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার কনটেন্ট দেখে রেটিংসহ কমেন্ট করতে সবিনয় অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/540653 করোনার হাত থেকে আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই,খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে দশ সেকেন্ড ধুই।বালিশের কভার পারলে প্রতিদিন পরিবর্তন করি।সবুজ শাকসবজি খাই,ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই ও একটু পর পর পানি খাই ( গরম পানি হলে আরও ভালো হয়)।সবাই সবার জন্য দোওয়া করি।


শাহরিণা বিণ সুইটি
২০ মার্চ, ২০২০ ০১:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মন্তব্য প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী সকল পদক্ষেপ নিয়েছেন। আমাদের সেগুলো মানতে হবে। মহান আল্লাহতায়ালা এই মহাবিপদ থেকে আমাদের রক্ষা করুন।


মোছাঃ মরিয়ম খাতুন
২০ মার্চ, ২০২০ ১১:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখার অনুরোধ রইল।