প্রেজেন্টেশন

#শ্রেণি #একাদশ-দ্বাদশ # বিষয়: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি # অধ্যায়-০২ # পাঠ- ১১# অপটিক্যাল ফাইবার #

মোহাম্মদ আমজাদ হোসেন রাসেল ০১ এপ্রিল,২০২০ ২৯০ বার দেখা হয়েছে ২৮ লাইক ৩৪ কমেন্ট ৪.৮৮ রেটিং ( ৩২ )

আমার ২৯তম কনটেন্ট, শ্রদ্ধেয় এডমিন স্যার, পেডাগজি স্যার, সেরা কনটেন্ট নির্মাতা, ICT4E জেলা এম্বাসেডর ও শিক্ষক বাতায়নের সকল শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত কনটেন্ট দেখে মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। amzadhrasel1981@gmail.com

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ০৫:০৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


সুমন আহমদ
১১ নভেম্বর, ২০২০ ০১:৪৫ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার ০৯.১১.২০২০ ইং গণিত, ৯ম-১০ম শ্রেণির বীজগাণিতিক রাশির কনটেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ । কনটেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/767402


ইয়ামিন হোসেন
১৪ আগস্ট, ২০২০ ১১:৫৪ অপরাহ্ণ

শুভ কামনা ও অভিনন্দন।


মোঃ ফয়জুল হক
২৫ জুলাই, ২০২০ ০৪:৪৮ পূর্বাহ্ণ

Best wishes with full rating and like. You enrich shikkhok Batayon by presenting your creativity. Please see and give opinion of my presentation.


মোঃ ফিরোজ কবির
১৩ এপ্রিল, ২০২০ ০৯:৫২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জাকির হোসেন
০৭ এপ্রিল, ২০২০ ১০:৩৬ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভোকামনা ।আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সবুজ ভট্টাচার্য্য
০৪ এপ্রিল, ২০২০ ০৬:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হারুন অর রশিদ
০৪ এপ্রিল, ২০২০ ০৪:৫৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
০৪ এপ্রিল, ২০২০ ০৪:৪৩ অপরাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং সেই সাথে করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


বিপুল সরকার
০৩ এপ্রিল, ২০২০ ০৬:২৫ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


আব্দুল্লাহ আত তারিক
০২ এপ্রিল, ২০২০ ১১:৪৬ পূর্বাহ্ণ

কনফুসিয়াস -“শিক্ষক হবেন জ্ঞান ও প্রজ্ঞার উৎস। তিনি হবেন একজন আদর্শ শাসক”। ঘরে থাকুন, করোনামুক্ত সমাজ গড়ুন । চমৎকার নির্মানে সাধুবাদ ও শুভেচ্ছা নিরন্তর । পূর্ণাঙ্গ রেটিং,লাইক ও কমেন্টসহ আপনার জন্য নিরন্তর ভালোবাসা রইলো । আমার সর্বশেষ কনটেন্ট আদর্শ শিক্ষক দেখার জন্য বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । লিংক - https://teachers.gov.bd/content/details/548520


বিশ্ব নাথ দাস
০২ এপ্রিল, ২০২০ ১১:০৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগি ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সুলতানুল আরেফীন
০২ এপ্রিল, ২০২০ ০৯:১১ পূর্বাহ্ণ

অনেক সুন্দর কন্টেন্ট প্রস্তুত করেছেন। পূর্ণ রেটিং, লাইকসহ শুভকামনা আপনার জন্য । এ সপ্তাহে আমার বাতায়নে আপলোডকৃত তৃতীয় শ্রেণি, বিষয়ঃ বাওবি, অধ্যায়ঃ ১১ আমাদের ইতিহাস ও সংস্কৃতি, পাঠঃ ৩. নববর্ষ ও অন্যান্য উৎসব এর উপর আপলোডকৃত কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। আমার কন্টেন্ট লিঙ্ক- https://www.teachers.gov.bd/content/details/548368


এইচ.এম. মতিউর রহমান
০২ এপ্রিল, ২০২০ ০৪:৫৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


কামরুন্নাহার
০২ এপ্রিল, ২০২০ ১২:৪৪ পূর্বাহ্ণ

খুবই সুন্দর হয়েছে কন্টেন্ট।পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শরীফ আহমেদ (আইসিটি)
০১ এপ্রিল, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার কনন্টেন্টের সংখ্যা ৫১টি ও ব্লগ ৬২টি এবং ছবি ২০টি । কুমিল্লা জেলা দাউদকান্দি উপজেলার অ্যাম্বাসেডর। সবাইকে আমার শিক্ষক বাতায়নে ঘুরে আসবেন। “আইনে নয়, সচেতনেই সম্ভব করোনা ভাইরাস থেকে রক্ষা”


মোস্তাফিজুর রহমান
০১ এপ্রিল, ২০২০ ১০:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন । ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আবুল কালাম
০১ এপ্রিল, ২০২০ ০৮:৩৪ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০১ এপ্রিল, ২০২০ ০৭:১৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল ।


স্বরুপ কুমার দাস
০১ এপ্রিল, ২০২০ ০৬:০৭ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল ।


শবনম মোস্তারী
০১ এপ্রিল, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

সুন্দর মান সম্মত কনটেট তৈরী করার জন্য ধন্যবাদ পূর্ন রেটিং সহ শুভ কামনা আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০১ এপ্রিল, ২০২০ ০৫:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই লকডাউনে থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
০১ এপ্রিল, ২০২০ ০৫:০৪ অপরাহ্ণ

চমৎকার কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেবো। মহান সৃষ্টিকর্তা আমাদের সকলকে করোনাভাইরাস মহামারিসহ সকল প্রকার দূর্যোগ থেকে হেফাযত করুন। সকলের সুস্থতা ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।


মমতাজ রোখসানা আখতার
০১ এপ্রিল, ২০২০ ০৪:৩৬ অপরাহ্ণ

আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেব। ধন্যবাদ


গোলাম ফারুক
০১ এপ্রিল, ২০২০ ০৪:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা, শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এ সপ্তাহের সপ্তম শ্রেণির সালাত কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। সকলকে ধন্যবাদ । গোলাম ফারুক ICT4E জেলা অ্যাম্বাসেডর ,জামাল পুর । কন্টেন্ট লিঙ্ক https://www.teachers.gov.bd/content/details/547781


নিমাই চন্দ্র মন্ডল
০১ এপ্রিল, ২০২০ ০৪:২২ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ হাফিজুল ইসলাম
০১ এপ্রিল, ২০২০ ০৩:৫৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


বিপ্লব কুমার সরকার
০১ এপ্রিল, ২০২০ ০৩:৫২ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


মো: রজব আলী
০১ এপ্রিল, ২০২০ ০৩:৪৩ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোহাম্মদ নাসির হোসেন
০১ এপ্রিল, ২০২০ ০৩:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা আমার উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/547898


মোসা: নাজমী খাতুন
০১ এপ্রিল, ২০২০ ০৩:৩৪ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


তাছলিমা আক্তার
০১ এপ্রিল, ২০২০ ০৩:২০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


নিগার সুলতানা
০১ এপ্রিল, ২০২০ ০৩:১৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার ৩৯তম কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


লাইলী আক্তার
০১ এপ্রিল, ২০২০ ০২:৫৭ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুবকামনা রইল।। আমার ৪০ তম কনটেন্ট দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।