মুজিব শতবর্ষ

রশিদিয়া দাখিল মাদরাসায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন।

মুহাম্মদ মুয়ীনুল ইসলাম ০২ এপ্রিল,২০২০ ৫৪ বার দেখা হয়েছে ১৪ লাইক ২০ কমেন্ট ৪.৭৫ রেটিং ( ১৬ )

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী মুজিব বর্ষ উপলক্ষে সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের রশিদিয়া দাখিল মাদরাসায় ১৭ মার্চ মঙ্গলবার সকালে খতমে কুরআন, বৃক্ষ রোপন, আলোচনা সভা ও দোয়ার মাধ্যমে পালিত হয়।

আইসিটি ফরই জেলা এম্বেসেডর কমিটির সভাপতি, সিলেট জেলা পর্যায়ে বার বার নির্বাচিত শ্রেষ্ঠ মাদরাসা প্রধান ও রশিদিয়া মাদরাসার সুপার মাওলানা মুহাম্মদ মুয়ীনুল ইসলাম এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আবুল খায়ের পরিচালনায় সভায় বক্তব্য করেন সহকারী সুপার মাওলানা ওসমান গনি, সহকারী মৌওলভী মাওলানা আব্দুল হাই, মাওলানা সৈয়দ ফয়জুল ইসলাম, আবুল হাসানাত মোঃ আব্দুল বাসিত, আবু বক্কর সিদ্দিক,গোলজার আহমদ , নূর আহমদ, মাওলানা আলাউদ্দীন, এটিএম জলিল, জুয়েল রানা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ত্যাগ ও সংগ্রামের কারণে আজ আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশে বাস করছি। তাইতো বাঙালি জাতির ইতিহাস বঙ্গবন্ধুর ছাড়া লেখা অসম্ভব। বন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তাই তিনি বাঙালি জাতির পিতা। বঙ্গবন্ধুর নামই একটি ইতিহাস। মহান এই ব্যক্তির জীবন আদর্শ অনুস্মরণ করে শিক্ষার্থীদেরকে এগিয়ে যেতে হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রূহের মাগফেরাত, করোনা ভাইরাস থেকে রক্ষার লক্ষ্যে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন মাদরাসার সুপার মাওলানা মুহাম্মদ মুয়ীনুল ইসলাম।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
২৬ মে, ২০২০ ০৬:২৩ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপুল কুমার সরকার
২৬ মে, ২০২০ ০৮:৫৪ পূর্বাহ্ণ

স্যার । নমস্কার নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৫৬ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail (01730169555)


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ মে, ২০২০ ০৭:২১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ। সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/571697


রমজান আলী
০৯ মে, ২০২০ ১২:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
৩০ এপ্রিল, ২০২০ ০৯:৫৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/559966


আবদুল্লাহ আল- মামুন
২৯ এপ্রিল, ২০২০ ১২:৪৩ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো ।


মো: রজব আলী
২৫ এপ্রিল, ২০২০ ১২:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
২৪ এপ্রিল, ২০২০ ০৬:৪৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো ।


বিশ্ব নাথ দাস
২০ এপ্রিল, ২০২০ ০২:১২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


কামরুন্নাহার
১৩ এপ্রিল, ২০২০ ০৭:২৮ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন।লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


লাকী বিশ্বাস
১১ এপ্রিল, ২০২০ ০১:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার উদ্ভাবনী গল্পটি দেখার বিনীত অনুরোধ করছি।


মো: নজরুল ইসলাম
১০ এপ্রিল, ২০২০ ০৪:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ রেজাউল করিম
০৬ এপ্রিল, ২০২০ ০৮:৩৮ অপরাহ্ণ

জাঝাকাল্লাহ


মোঃ মেরাজুল ইসলাম
০৬ এপ্রিল, ২০২০ ০৫:৫১ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোঃ গোলাম ওয়ারেছ
০৪ এপ্রিল, ২০২০ ১০:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই লকডাউনে থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


আব্দুল্লাহ আত তারিক
০২ এপ্রিল, ২০২০ ০৮:৫৬ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ, ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মানে সাধুবাদ ও শুভেচ্ছা নিরন্তর । পূর্ণাঙ্গ রেটিং,লাইক ও কমেন্টসহ আপনার জন্য নিরন্তর ভালোবাসা রইলো । আমার সর্বশেষ কনটেন্ট আদর্শ শিক্ষক দেখার জন্য বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । লিংক - https://teachers.gov.bd/content/details/548520


মুহাম্মদ মুয়ীনুল ইসলাম
০৪ এপ্রিল, ২০২০ ০১:৪৬ পূর্বাহ্ণ

Most Welcom


মুহাম্মদ অলিউল্লাহ
০২ এপ্রিল, ২০২০ ০২:৩৫ অপরাহ্ণ

Thanks sir.


মুহাম্মদ মুয়ীনুল ইসলাম
০৪ এপ্রিল, ২০২০ ০১:৪৬ পূর্বাহ্ণ

Welcome


মুহাম্মদ মুয়ীনুল ইসলাম
০২ এপ্রিল, ২০২০ ১২:৫৬ পূর্বাহ্ণ

করোনার কারনে বিলম্ব হয়েছে।