ভিডিও কনটেন্ট

DIGITAL CONTENT(ICT) TRAINING PROGRAM

মোহাম্মদ বিল্লাল হোসেন ০৭ এপ্রিল,২০২০ ৭২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

DIGITAL  CONTENT(ICT) TRAINING PROGRAM

(SCHOOL, MADRASHA & COLLEGE TEACHERS)

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: রজব আলী
১৫ এপ্রিল, ২০২০ ০৮:৫৩ অপরাহ্ণ

অনেক সুন্দর কন্টেন্ট প্রস্তুত করেছেন। পূর্ণ রেটিং, লাইকসহ শুভকামনা আপনার জন্য


জয়দেব কুমার মন্ডল
০৯ এপ্রিল, ২০২০ ০৮:১১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন,বার বার সাবান দিয়ে হাত ধুবেন।আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ।লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
০৮ এপ্রিল, ২০২০ ০৭:৪৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ গোলাম ওয়ারেছ
০৭ এপ্রিল, ২০২০ ০৯:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


আব্দুল্লাহ আত তারিক
০৭ এপ্রিল, ২০২০ ০৬:১৩ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ, ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার ২৬ তম কনটেন্ট স্বাধীনতা এই শব্দটি কীভাবে আমাদের হলো দেখে মতামত, লাইক ও রেটিং এর প্রত্যাশায় রইলাম। লিংক - https://teachers.gov.bd/content/details/549536


মোঃ হারুন অর রশিদ
০৭ এপ্রিল, ২০২০ ০৫:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ ফিরোজ কবির
০৭ এপ্রিল, ২০২০ ০৪:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইক,ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।


দেলওয়ারা বেগম
০৭ এপ্রিল, ২০২০ ০৩:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


কামরুন্নাহার
০৭ এপ্রিল, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন,নিরাপদে থাকুন , বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।