প্রেজেন্টেশন

ইতিহাস আইয়ামে জাহেলিয়া

আ,ও,ম ফারুক হোসাইন ১০ এপ্রিল,২০২০ ৯১ বার দেখা হয়েছে লাইক ১৩ কমেন্ট ৪.৫৫ রেটিং ( ১১ )

আ,ও,ম ফারুক হোসাইন, সুপার বড় দারোগা হাট সি,উ,ই দাখিল মাদরাসা সীতাকুন্ড,চট্টগ্রাম। মোবাইল - ০১৮১৮৪৩৩৪৮৬

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোস্তাফিজুর রহমান
১১ এপ্রিল, ২০২০ ১২:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মেরাজুল ইসলাম
১১ এপ্রিল, ২০২০ ১১:৫৮ পূর্বাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


দুলাল কুমার মন্ডল
১১ এপ্রিল, ২০২০ ১০:৩৬ পূর্বাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


বিপুল কুমার সরকার
১১ এপ্রিল, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ

আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


এইচ.এম. মতিউর রহমান
১১ এপ্রিল, ২০২০ ০৭:২৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


সাইফুল আলাম
১০ এপ্রিল, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ সাহাব উদ্দিন
১০ এপ্রিল, ২০২০ ০৯:৪৩ অপরাহ্ণ

বাসায় থাকুন, সুস্থ্য থাকুন। রেটিংসহ অভিনন্দন। অনলাইনে ফ্রি MCQ মডেল টেস্ট (JSC, SSC, HSC) দেওয়া এবং সঠিক উত্তর শিখার জন্য আমার আপলোড করা উদ্ভাবনের গল্প ও কন্টেন্টগুলো দেখার এবং আপনার মূল্যবান মতামতসহ রেটিং করার জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ করছি।


মোঃ ফারুক হোসেন
১০ এপ্রিল, ২০২০ ০৯:৩৭ অপরাহ্ণ

দূরে দূরে কাছে থাকুন , নিজের সুস্থতা নিজেই রাখুন । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদান করবেন ।


মোঃ কবির উদ্দিন
১০ এপ্রিল, ২০২০ ০৯:১৯ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন, নিজেকে নিরাপদে রাখুন। পরিস্থিতি একদিন ঘুরে দাঁড়াবে সেই শুভকামনায়------ যদি নিজে সচেতন হই এবং অন্যকে সচেতন হতে সহায়তা করি। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সম্মৃদ্ধ করার জন্য আপনার জন্য শুভকামনা। সুগম হোকাপনার পথচলা। পূর্ণ রেটিংসহ লাইক দিলাম। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ভালো লাগলে লাইক ও রেটিংসহ আআপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায়।


মোঃ ফিরোজ কবির
১০ এপ্রিল, ২০২০ ০৯:১৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
১০ এপ্রিল, ২০২০ ০৯:১৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


চায়না আক্তার
১০ এপ্রিল, ২০২০ ০৯:১৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন ।


মো: ইব্রাহীম খলিল
১০ এপ্রিল, ২০২০ ০৯:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।