মুজিব শতবর্ষ

অন্তরে মুজিব || বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা

মোহাম্মদ হারুন অর রশিদ ২২ এপ্রিল,২০২০ ৪৩ বার দেখা হয়েছে ১১ লাইক ১৪ কমেন্ট ৪.৬৪ রেটিং ( ১১ )

অন্তরে মুজিব মঞ্জুরুল আলম টুংগিপাড়ার দামাল ছেলে শেখ মুজিবুর নাম, দেশপ্রেম আর মানবতায় শুধলো ঋনের দাম। পরাধীনের শিকল ছিঁড়ে ডাকলো মুজিবর, স্বাধীনতার যাত্রা শুরু ৭ মার্চের পর। যুদ্ধে গেলো লাখ জনতা লড়লো সাথে সাথে, সোনার বাংলা স্বাধীন হলো শেখ মুজিবের হাতে। লাল সবুজের পতাকায় আজ শেখ মুজিবের মুখ, সবার উপর উড়ছে যে তাই অন্তরে পাই সুখ। আগষ্ট মাসের পনের দিন রাত্রি শেষের ভোর, ঘৃণ্য খুনি হানলো আঘাত শেখ মুজিবের দোর। একে একে চললো গুলি শেখ মুজিবের বুকে, বাংলামাতা কাঁদছে আজো হৃদয় ভাংগা শোকে। মুজিব তোমায় রাখবো মনে সকাল থেকে সাঁঝে, অন্য কোথাও রাখবোনা যে রাখবো বুকের মাঝে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
২৬ মে, ২০২০ ০৬:১৩ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপুল কুমার সরকার
২৬ মে, ২০২০ ০৮:৪৮ পূর্বাহ্ণ

স্যার । নমস্কার নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৫৬ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail (01730169555)


মোঃ গোলাম ওয়ারেছ
১৮ মে, ২০২০ ০৯:৫৬ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট ভার্চুয়্যাল রিয়েলিটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


আবদুল্লাহ আল- মামুন
০৪ মে, ২০২০ ১০:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ২১৩তম কনটেন্ট টি দেখে গঠনমূলক পরামর্শ কামনা করছি।


আবদুল্লাহ আল- মামুন
০৪ মে, ২০২০ ১০:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ২১৩তম কনটেন্ট টি দেখে গঠনমূলক পরামর্শ কামনা করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
০১ মে, ২০২০ ০৮:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/564429


অচিন্ত্য কুমার মন্ডল
৩০ এপ্রিল, ২০২০ ০৯:৫২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/559966


গোলাম ফারুক
২৯ এপ্রিল, ২০২০ ০৫:৪২ অপরাহ্ণ

চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার ছবিতে ক্লিক করে আমার এ সপ্তাহের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


আবদুল্লাহ আল- মামুন
২৯ এপ্রিল, ২০২০ ১১:১৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। আমার ২১০তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অজয় কৃষ্ণ পাল
২৬ এপ্রিল, ২০২০ ০৬:০২ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/559502 https://www.teachers.gov.bd/content/details/560580 https://www.teachers.gov.bd/content/details/561129


সন্তোষ কুমার বর্মা
২৪ এপ্রিল, ২০২০ ০৬:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


সবুজ ভট্টাচার্য্য
২৩ এপ্রিল, ২০২০ ১২:০৩ অপরাহ্ণ

সুন্দর কনটেন্ট আপলোড করার জন্য রেটিংসহ ধন্যবাদ।আমার কন্টেন্ট দেখে রেটিং সহ গঠনমূলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
২২ এপ্রিল, ২০২০ ০৬:০৬ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মো: নজরুল ইসলাম
২২ এপ্রিল, ২০২০ ০৩:১৩ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভকামনা । আমার কনটেন্ট দেখার আমন্ত্রন রইল।