ভিডিও কনটেন্ট

দাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবে

হোসাইন আহমদ মৌজুদী ০৯ মে,২০২০ ৩৮ বার দেখা হয়েছে ১০ লাইক কমেন্ট ৪.৫০ রেটিং ( ১০ )

দাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবেদাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবেদাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবেদাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবেদাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবেদাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবেদাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবেদাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবেদাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবেদাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবেদাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবেদাখিল নবম-দশম শ্রেণীর আরবি ক্লাস, শিক্ষার্থীরা ঘরে বসে উপভোগ করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
২৯ মে, ২০২০ ০১:৫৫ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
১২ মে, ২০২০ ০৯:২৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ আফছার আলী প্রাং
১০ মে, ২০২০ ০৮:৫৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত ভিডিও কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


সন্তোষ কুমার বর্মা
১০ মে, ২০২০ ০৬:৫৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
০৯ মে, ২০২০ ০১:২৩ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ সপ্তাহের উদ্ভাবনের গল্প দেখে লাইক, কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোঃ শহিদুল ইসলাম
০৯ মে, ২০২০ ১১:৫৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মুহাম্মাদ আলীমুদ্দীন
০৯ মে, ২০২০ ০৮:২১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


তাছলিমা আক্তার
০৯ মে, ২০২০ ০৫:০৪ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


আবুল কালাম
০৯ মে, ২০২০ ০৫:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।