প্রেজেন্টেশন

আমাদের জীবনে তথ্য

পল্লবী রায় চৌধুরী ১৫ মে,২০২০ ১৮৪ বার দেখা হয়েছে ৪৩ লাইক ৫৮ কমেন্ট ৪.৪০ রেটিং ( ৫৭ )

Ø১১.২.২ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তথ্য সংরক্ষণ করতে পারবে

Ø১১.২.৩ সংগৃহীত তথ্য নিজে ব্যবহার ত্রবং অন্যের সাথে বিনিময় করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আরাফাত হোসেন
১৭ মে, ২০২০ ০৭:০৯ অপরাহ্ণ

শ্রদ্ধেয় স্যার দেশের এই ক্রান্তিলগ্নে যুগোপযোগী কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নের ভান্ডারকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বেশি বেশি সৃষ্টিকর্তার নিকট পার্থনা করুন।


মোঃ গোলাম ওয়ারেছ
১৬ মে, ২০২০ ০৫:২৮ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট ভার্চুয়্যাল রিয়েলিটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


পার্থ সারথী নাথ
১৫ মে, ২০২০ ১০:৫৪ অপরাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। ঘরে থাকুন সুস্থ থাকুন, নিজে বাচুঁন দেশকে বাচাঁন।


মোঃ আবুল হোসেন
১৫ মে, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
১৫ মে, ২০২০ ১০:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মেফতাহুন নাহার
১৫ মে, ২০২০ ০৭:৪০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি।


মোঃ শফিকুল ইসলাম
১৫ মে, ২০২০ ০৫:১৫ অপরাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: রজব আলী
১৫ মে, ২০২০ ০৫:০০ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মোঃ কামরুজ্জামান ভূঁইয়া
১৫ মে, ২০২০ ০৪:১৬ অপরাহ্ণ

বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
১৫ মে, ২০২০ ০৩:৫৭ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত পরামর্শ দেওয়ার-----'- বিনীত অনুরোধ করছি।


মোছাঃ লাকী আখতার পারভীন
১৫ মে, ২০২০ ০৩:৫১ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ সপ্তাহের উদ্ভাবনের গল্প ও এ পাক্ষিকের কন্টেন্টদেখে লাইক, কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো


বিশ্ব নাথ দাস
১৫ মে, ২০২০ ০৩:২২ অপরাহ্ণ

পুর্ন রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো স্যার,আমার ০৯/০৫/২০২০খ্রি. তারিখের ব্লগ দেখে আপনার মতামত ও রেটিং আশা করছি।


মো: নজরুল ইসলাম
১৫ মে, ২০২০ ০৩:১৪ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত পরামর্শ দেওয়ার-----'- বিনীত অনুরোধ করছি।


মোঃ মহিউদদীন মাহমুদ
১৫ মে, ২০২০ ০২:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।


বিপ্লব কুমার দাস
১৫ মে, ২০২০ ০১:৪১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। লিঙ্কঃ https://teachers.gov.bd/content/details/570599


অঞ্জন দাশ
১৫ মে, ২০২০ ০১:৪০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। লিঙ্কঃ https://teachers.gov.bd/content/details/571203


সঞ্জয় ভৌমিক
১৫ মে, ২০২০ ০১:২৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কনটেন্টের জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য রইল লাইক, রেটিংসহ শুভকামনা। আমার চলতি সপ্তাহের প্রেজেন্টেশন "পেশি টিস্যু" https://www.teachers.gov.bd/content/details/571131দেখে লাইক,রেটিং ও আপনার মূল্যবান পরামর্শ দেয়ার অনুরোধ রইল।


অসীম কুমার তালুকদার
১৫ মে, ২০২০ ০১:০০ অপরাহ্ণ

Great!! It’s a nice content and best wishes including full ratings. Please give your like, comment and ratings after watching my contents. https://www.teachers.gov.bd/content/details/569687


আবুল কালাম আজাদ
১৫ মে, ২০২০ ১২:৪৭ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৩ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আপনারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ আফছার আলী প্রাং
১৫ মে, ২০২০ ১১:৫১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/564240


দুলাল কুমার মন্ডল
১৫ মে, ২০২০ ১১:৪২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মাসুদ আহমেদ রত্ন
১৫ মে, ২০২০ ১১:১১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আব্দুল মালেক
১৫ মে, ২০২০ ১১:১০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোঃ সাইফুল ইসলাম
১৫ মে, ২০২০ ১০:৫৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শহিদুল ইসলাম
১৫ মে, ২০২০ ১০:৪২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


শবনম মোস্তারি
১৫ মে, ২০২০ ০৯:৫১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ সাহাব উদ্দিন
১৫ মে, ২০২০ ০৯:৩৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করাকন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
১৫ মে, ২০২০ ০৯:০১ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে লাইকো রেটিং দানের জন্য অনুরোধ থাকল।


বিপ্লব কুমার সরকার
১৫ মে, ২০২০ ০৮:৪৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ৪৫তম কনটেন্ট 'ইউনিয়ন পরিষদ' এবং ৪৬তম কনটেন্ট 'জাপান' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


বিপুল সরকার
১৫ মে, ২০২০ ০৮:২৪ পূর্বাহ্ণ

স্যার নমস্কার/আদাব নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555


গোলাম ফারুক
১৫ মে, ২০২০ ০৮:০৮ পূর্বাহ্ণ

চলছে রহমতের মাস রমজান এই রমজান হোক সকলের জন্য বরকতময়।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ সপ্তাহের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


সুজিত দেব
১৫ মে, ২০২০ ০৮:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মুহাম্মদ আলী হোসেন পাঠান
১৫ মে, ২০২০ ০৭:৫৮ পূর্বাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১৫ মে, ২০২০ ০৭:৪৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মীরা রোকেয়া খাতুন
১৫ মে, ২০২০ ০৭:৪৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


উজ্জ্বল কুমার দাম
১৫ মে, ২০২০ ০৭:০৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মোঃ জিয়াউর রহমান
১৫ মে, ২০২০ ০৬:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার সুচিন্তিত মতামতস,পরামর্শ,লাইক ও পূর্ণরেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।


এইচ.এম. মতিউর রহমান
১৫ মে, ২০২০ ০৬:১২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৮ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


কিশোর বৈরাগী
১৫ মে, ২০২০ ০৫:৫৬ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো।


মোছাঃ মরিয়ম খাতুন
১৫ মে, ২০২০ ০৪:৪৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার উদ্ভাবনী গল্প দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


এম.আর মো:সাইদুর
১৫ মে, ২০২০ ০৪:৩৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মো মারুফুল হক
১৫ মে, ২০২০ ০৪:৩১ পূর্বাহ্ণ

চমৎকার!!! পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মো মারুফুল হক
১৫ মে, ২০২০ ০৪:৩১ পূর্বাহ্ণ

চমৎকার!!! পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ হোসেন
১৫ মে, ২০২০ ০৪:২৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং,মতামত,লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ২ মে মাল্টিমিডিয়া শিরোনামের ৩৫তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আমার আপলোডকৃত কন্টেন্টটির লিংক:- https://www.teachers.gov.bd/content/details/565051


মোহাম্মাদ মনিরুজ্জামান
১৫ মে, ২০২০ ০৪:০৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট নেতৃত্বের গল্প এবং উদ্ভাবনের গল্প দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ ফিরোজ
১৫ মে, ২০২০ ০৩:৫৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মোহাম্মদ আব্দুল মজিদ মিঞা
১৫ মে, ২০২০ ০৩:৫৪ পূর্বাহ্ণ

Good content thanks for uploaded. Best wishes for you..


সুলতান মাহমুদ
১৫ মে, ২০২০ ০৩:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


Misbahul Haque
১৫ মে, ২০২০ ০৩:৩৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


তাছলিমা আক্তার
১৫ মে, ২০২০ ০৩:০১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


আবদুল্লাহ- আল- মামুন
১৫ মে, ২০২০ ০১:৪২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আবদুল্লাহ- আল- মামুন
১৫ মে, ২০২০ ০১:৪২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জাহাঙ্গীর আলম
১৫ মে, ২০২০ ০১:১৪ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এ সপ্তাহের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। স্যার ও ম্যাডামগণ টিভিতে প্রচারিত মাল্টিমিডিয়া ক্লাস সমূহ দেশের শিক্ষার মান উন্নয়নে ভূমিকা রাখছে। তাই দেশের শিক্ষার মান উন্নয়নে উক্ত খবরটি প্রচার করার জন্য অনুরোধ করছি।


হাবিবুর রহমান
১৫ মে, ২০২০ ০১:০১ পূর্বাহ্ণ

অসাধারণ নির্মাণ! লাইক ও রেটিংসহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে আমার এ সপ্তাহের আপলোডকৃত কনটেন্ট ( Class-8, Subject: EFT, A Man Who Loves Trees, Unit-5, Lesson-4) দেখে আপনাদের মূল্যবান মন্তব্য, পরামর্শ প্রদান করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। আমার কনটেন্ট -এর লিংক নিম্নে প্রদত্ত হলোঃ https://www.teachers.gov.bd/content/details/568923


মোসাঃ রওশন আরা পারভীন
১৫ মে, ২০২০ ১২:৫০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


আবুল কালাম
১৫ মে, ২০২০ ১২:৪৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


মো:আবদুল জলিল
১৫ মে, ২০২০ ১২:৩৮ পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা, ঘরে থাকুন, আল্লাহকে স্মরণ করুন, আমিন। আপনার কনটেন্ট দেখে আমার খুবই ভাল লেগেছে । এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। এই কনটেন্টটি শিক্ষার্থীরা সত্যিই উপকৃত হবেন বলে আমার বিশ্বাস।পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ৫১তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


শাহরিণা বিণ সুইটি
১৫ মে, ২০২০ ১২:৩৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার ভিডিও কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।