ভিডিও কনটেন্ট

ডকুমেন্ট ব্যবস্থাপনা, শ্রেণিঃ ৭ম, অধ্যায়ঃ চতুর্থ

মোহাম্মদ সাহাব উদ্দিন ২০ মে,২০২০ ২০৩ বার দেখা হয়েছে ১১ লাইক ১৩ কমেন্ট ৪.৫৪ রেটিং ( ১৩ )

এই ভিডিওটি দেখলে ৭ম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের ৪র্থ অধ্যায়ের ডকুমেন্ট ব্যবস্থাপনা করার কাজটি সুষ্ঠুভাবে করতে পারবে। তাছাড়া এই ভিডিও কন্টেন্টটি তৈরি করার আরো একটি উদ্দেশ্য ও কারণ হলো ইউটিউব চ্যানেলে ৭ম শ্রেণির ডকুমেন্ট ব্যবস্থাপনা করার কোন ভিডিও টিউটোরিয়াল নাই। তাই সারা দেশের ৭ম শ্রেণির শিক্ষার্থীদের কথা বিবেচনা করে আমি ডকুমেন্ট ব্যবস্থাপনা করার কাজ সুষ্ঠুভাবে করার জন্য এই ভিডিও টিউটোরিয়ালটি তৈরি করে আমার ইউটিউব চ্যানেলে (Sahab IT) আপলোড করে তার লিংকটি শিক্ষক বাতায়নে আপলোড করেছি। শিক্ষক, শিক্ষার্থীরা সামান্যতম উপকৃত হলে আমার এ ভিডিও টিউটোরিয়াল তৈরি করার কষ্টটা সফল হবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরুল ইসলাম
১৮ অক্টোবর, ২০২১ ০২:২১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


দুলাল কুমার মন্ডল
২২ মে, ২০২০ ০৩:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোঃ গোলাম ওয়ারেছ
২১ মে, ২০২০ ০৪:৩৭ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট ভার্চুয়্যাল রিয়েলিটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
২০ মে, ২০২০ ০৯:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


অজয় কৃষ্ণ পাল
২০ মে, ২০২০ ০৯:০৩ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/572591


মেফতাহুন নাহার
২০ মে, ২০২০ ০৮:০১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
২০ মে, ২০২০ ০৪:৩৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


উজ্জ্বল কুমার দাম
২০ মে, ২০২০ ০৩:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন। আমার উদ্ভাবনী গল্প দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
২০ মে, ২০২০ ০২:২৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ ফিরোজ
২০ মে, ২০২০ ০১:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ সপ্তাহের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মোছাঃ লাকী আখতার পারভীন
২০ মে, ২০২০ ১২:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ সপ্তাহের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার লাইক ও রেটিংসহ মতামত প্রত্যাশা করছি।


মোঃ আফছার আলী প্রাং
২০ মে, ২০২০ ১১:৫০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ শফিকুল ইসলাম
২০ মে, ২০২০ ১০:৫৮ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রন রইলো।