প্রকাশনা

স্বরচিত কবিতা(স্বপ্ন)

শ্রী প্রদীপ চন্দ্র দাস ২৬ মে,২০২০ ৯২ বার দেখা হয়েছে ১৬ লাইক ১৫ কমেন্ট ৪.৭৫ রেটিং ( ১৬ )

উচ্চাকাঙ্ক্ষা ও বাস্তবতা-এই দুয়ের মধ্যে যে অন্তর্দ্বন্দ এবং এর পরিণতি কবিতাটির প্রতিপাদ্য

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আফছার আলী প্রাং
০৩ জুন, ২০২০ ০৮:২০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


Purnima Das
০২ জুন, ২০২০ ০১:৫৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ।


মোঃ গোলাম ওয়ারেছ
০২ জুন, ২০২০ ০১:১৮ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সুজিত দেব
০১ জুন, ২০২০ ১১:১৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


আল আমিন শেখ
৩০ মে, ২০২০ ১২:১৩ অপরাহ্ণ

good.


মুহাম্মাদ আলীমুদ্দীন
৩০ মে, ২০২০ ০৮:৪৪ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনারজন্য আন্তরিক অভিনন্দন। লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। আল্লাহ্ আমাদের সবাইকে করোনা মহামারী থেকে রক্ষা করুন। আমিন।


মোঃ জাহাঙ্গীর আলম
২৯ মে, ২০২০ ০৭:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


বিপুল কুমার সরকার
২৮ মে, ২০২০ ০২:১২ পূর্বাহ্ণ

শুভ কামনা সহ আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মো: রজব আলী
২৭ মে, ২০২০ ১১:২৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোছাঃ লাকী আখতার পারভীন
২৭ মে, ২০২০ ০৬:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিং সহ শুভ কামনা রইলো।আমার কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট,পূর্ণ রেটিং দেওয়ার আমন্ত্রন রইলো।ভালো থাকুন, সুস্থ থাকুন।


মোঃ শহিদুল ইসলাম
২৭ মে, ২০২০ ০৫:৫১ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


বীণা মিত্র
২৭ মে, ২০২০ ০৮:৪৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা।সম্মানিত এডমিন মহোদয়, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, বাতায়ন সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যাডাম সবাইকে শিক্ষক বাতায়নে আমার কনটেন্টগুলো দেখে মূল্যবান মতামতসহ লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
২৬ মে, ২০২০ ১১:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২৬ মে, ২০২০ ০৯:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মো. জাকিরুল ইসলাম
২৬ মে, ২০২০ ০৯:৪১ অপরাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।