নেতৃত্বের গল্প

বিতর্ক প্রতিযোগিতা।

তাসলিমা বেগম ৩০ মে,২০২০ ২০৬ বার দেখা হয়েছে ৩৯ লাইক ৫৩ কমেন্ট ৪.৭৩ রেটিং ( ৪৪ )

শিক্ষার্থীর সৃজনশীল মেধার বিকাশ ঘটাতে বিতর্ক প্রতিযোগিতা অসাধারণ ভূমিকা রাখে। সহশিক্ষা কার্যক্রমের অংশ হসেবে বিদ্যালয়ে সাপ্তাহিক বা পাক্ষিক ভাবে আয়োজন করা হয় বিতর্ক প্রতিযোগিতা। যার ফলে চরফ্যাশন সরকারি টি ব্যারেট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপজেলা জেলা ও বিভাগীয় পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে বিদ্যালয়ের সুনাম কুড়িয়ে আনে এবং নিজেদের দক্ষ ও আত্মবিশ্বাসী করে তোলে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
০২ জুলাই, ২০২০ ১২:০৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
২১ জুন, ২০২০ ১২:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।https://www.teachers.gov.bd/profile/hasnainhung508


মোঃ নুরুল ইসলাম
১৫ জুন, ২০২০ ০৬:৩১ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনারজন্য আন্তরিক অভিনন্দন। লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। আল্লাহ্ আমাদের সবাইকে করোনা মহামারী থেকে রক্ষা করুন। আমিন।


অচিন্ত্য কুমার মন্ডল
১৩ জুন, ২০২০ ০৫:০০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/577923


মুহাম্মদ রেজাউল করিম
১২ জুন, ২০২০ ০৯:৩৯ অপরাহ্ণ

সুন্দর। পূর্ণ রেটিং এবং লাইক রইল আমার পক্ষ থেকে। আমার “উদ্ভাবনের গল্প” দুটি দেখে মূল্যায়ন করলে বাধিত হব। ১. সংসদ টেলিভিশনসহ অনলাইন স্কুলগুলোর ক্লাসে শিক্ষার্থীদের কীভাবে সম্পৃক্ত করছি, সেসব বাড়িরকাজ কীভাবে মূল্যায়ন করছি। https://www.teachers.gov.bd/content/details/578187 ২. কিশোরী শিক্ষার্থীদের ঝরে পড়া রোধের গল্প। https://www.teachers.gov.bd/content/details/580040 আই ডি : rkarim3@gmail.com


জুয়েল রানা
১২ জুন, ২০২০ ০৮:১৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাখাওয়াত হোসেন
১১ জুন, ২০২০ ১১:১৯ অপরাহ্ণ

অভিনন্দন! পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার সকল কনটেন্ট গুলো দেখে লাইক, রেটিং ও কমেন্ট করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আবুল হোসেন
১১ জুন, ২০২০ ০৪:১৪ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা রইল।


মোঃ মেরাজুল ইসলাম
০৯ জুন, ২০২০ ১০:২৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


এ,এইচ,এম,মোস্তাফিজুর রহমান
০৯ জুন, ২০২০ ০১:২৬ পূর্বাহ্ণ

Nice. Thanks. please visit my video and comments.


মোঃ সাইফুল ইসলাম
০৭ জুন, ২০২০ ০৮:৪৬ অপরাহ্ণ

পুর্ণ রেটিং ও লাইক সহ শুভ কামনা।


মোঃ হাসনাইন
০৭ জুন, ২০২০ ১১:২৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
০৭ জুন, ২০২০ ০৭:১৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো। ঘরে থাকুন, সুস্থ থাকুন ও অপরকে সুস্থ থাকতে সহযোগীতা করুন।


মোছাঃ মাকছুদা বেগম
০৫ জুন, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৫ জুন, ২০২০ ০৯:২১ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


শাহরিণা বিণ সুইটি
০৫ জুন, ২০২০ ০৫:৫৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মেফতাহুন নাহার
০৪ জুন, ২০২০ ০১:২২ পূর্বাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


ABUL KASHEM
০৩ জুন, ২০২০ ০৪:২২ অপরাহ্ণ

পুর্ণ রেটিং সহ ধন্যবাদ


মোঃ সাইফুল ইসলাম
০৩ জুন, ২০২০ ১২:২৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ২৩/২৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোঃ জাকির হোসেন
০৩ জুন, ২০২০ ০৮:৩৯ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ আফছার আলী প্রাং
০৩ জুন, ২০২০ ০৮:১৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


অচিন্ত্য কুমার মন্ডল
০২ জুন, ২০২০ ০৬:০৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/577923


সন্তোষ কুমার বর্মা
০২ জুন, ২০২০ ০৫:৩২ অপরাহ্ণ

পূর্ন রেটিং সহ ধন্যবাদ ও অভিনন্দন। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক,কমেন্ট ও রেটিং দেয়ার বিনীত অনুরোধ করছি।


সুজিত দেব
০২ জুন, ২০২০ ০৪:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


বেলায়েত হোসেন
০২ জুন, ২০২০ ০৪:০৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট ও উদ্ভাবনী গল্প সমূহ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


দুলাল কুমার মন্ডল
০১ জুন, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


কুমার রনজিৎ সুব্রত
০১ জুন, ২০২০ ১০:৩৬ অপরাহ্ণ

অনেক অনেক অভিনন্দন


মোঃ ইউসুফ আলী
০১ জুন, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

অভিনন্দন ম্যাম


তাছলিমা আক্তার
০১ জুন, ২০২০ ০৮:৩৭ অপরাহ্ণ

অভিনন্দন ! অভিনন্দন !! অভিনন্দন !!!


আনজুমানয়ারা খাতুন
০১ জুন, ২০২০ ০৭:৪১ অপরাহ্ণ

অভিনন্দন অভিনন্দন অভিনন্দন


মোহাম্মাদ মনিরুজ্জামান
০১ জুন, ২০২০ ০৬:৪৯ অপরাহ্ণ

অভিনন্দ, আপা।


সুজিত দেব
০১ জুন, ২০২০ ১১:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


তাছলিমা আক্তার
০১ জুন, ২০২০ ০৮:২৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোহাম্মাদ মনিরুজ্জামান
০১ জুন, ২০২০ ০৭:২৬ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ আপনার জন্য শুভ কামনা, আপা।


পার্থ সারথী নাথ
০১ জুন, ২০২০ ০৬:৫০ পূর্বাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি ,ঘরে থাকুন-সুস্থ থাকুন, করোনাকে প্রতিরোধ করুন, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


রমজান আলী
০১ জুন, ২০২০ ০১:২০ পূর্বাহ্ণ

ম্যাডাম, পূর্ণ রেটিংসহ শুভকামনা রহিলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান রেটিংসহ লাইক ও কমেন্টস আশা করছি।


আব্দুল আলীম
০১ জুন, ২০২০ ১২:৫৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।


আবুল কালাম
৩১ মে, ২০২০ ১১:৩৬ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল


মোঃ গোলাম ওয়ারেছ
৩১ মে, ২০২০ ০৪:০৮ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার এ পাক্ষিকের কন্টেন্ট 'ভার্চুয়্যাল রিয়েলিটি' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
৩১ মে, ২০২০ ০২:০২ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মোছাঃ লাকী আখতার পারভীন
৩১ মে, ২০২০ ১০:৪৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ জিয়াউর রহমান
৩১ মে, ২০২০ ০৮:৩১ পূর্বাহ্ণ

ঈদ মোবারক । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


সন্তোষ কুমার বর্মা
৩১ মে, ২০২০ ০৭:৪৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোছাঃ মরিয়ম খাতুন
৩১ মে, ২০২০ ০৫:৪৫ পূর্বাহ্ণ

সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপুল কুমার সরকার
৩১ মে, ২০২০ ০১:১৫ পূর্বাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোঃ আল আমীন
৩১ মে, ২০২০ ১২:০৭ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভ কামনা ।।


মোঃ মহি উদ্দিন
৩০ মে, ২০২০ ০৯:২৮ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
৩০ মে, ২০২০ ০৯:০৩ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মো: রজব আলী
৩০ মে, ২০২০ ০৪:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। ঘরে থাকুন-সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


রিজিয়া পারভীন
৩০ মে, ২০২০ ০৪:৫৭ অপরাহ্ণ

শুভকামনা আপা ।


বিপ্লব কুমার সরকার
৩০ মে, ২০২০ ০৪:২৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট 'রাখাইন নৃগোষ্ঠী' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


শামীমা আক্তার
৩০ মে, ২০২০ ০৩:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
৩০ মে, ২০২০ ০১:০৫ অপরাহ্ণ

Good, full rating.go ahead.