প্রেজেন্টেশন

শ্রেনি:- সপ্তম, বিষয়ঃ- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, অধ্যায়ঃ-চতুর্থ , পাঠঃ- ওয়ার্ড প্রসেসিং , তারিখঃ- ৩০/০৫/২০২০ইং

খোকন চন্দ্র রায় ৩০ মে,২০২০ ১৪৬ বার দেখা হয়েছে ৩১ লাইক ৪৩ কমেন্ট ৪.২৭ রেটিং ( ৪৫ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা যা করতে পারবে 

১. বাংলা কী-বোর্ড এর বিভিন্ন অংশ চিহ্নিত করতে পারবে;

২. কী- বোর্ডের বিভিন্ন অংশের কাজ বর্ননা করতে পারবে;

৩. বিভিন্ন ধরনের বাংলা কী-বোর্ড বব্যহার করে বিভিন্ন উপায়ে বাংলা লিখতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
এইচ.এম. মতিউর রহমান
০১ জুন, ২০২০ ০৬:৩৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৯ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মুহাম্মদ আরিফ উদ্দীন
৩১ মে, ২০২০ ০২:৩২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট নির্মান করার জন্য আপনাকে লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা । আমার কনটেন্ট দেখার আমন্ত্রন রইল।


সজীব চন্দ্র দাস
৩১ মে, ২০২০ ০২:০৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ২১তম কনটেন্ট রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।আমার কনটেন্ট লিংক;https://www.teachers.gov.bd/content/details/575049# সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি


ঝুনু রানী সরকার
৩১ মে, ২০২০ ০১:৩৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট নির্মান করার জন্য আপনাকে লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা । আমার কনটেন্ট দেখার আমন্ত্রন রইল। আমার কন্টেটেন্ট লিংক; https://www.teachers.gov.bd/content/details/576533#


মীরা রোকেয়া খাতুন
৩১ মে, ২০২০ ১২:৩৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।


পার্থ সারথী নাথ
৩১ মে, ২০২০ ১২:১৫ অপরাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। ঘরে থাকুন-সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ মেরাজুল ইসলাম
৩১ মে, ২০২০ ১১:৩৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ গোলাম ওয়ারেছ
৩১ মে, ২০২০ ০৯:৫৯ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার এ পাক্ষিকের কন্টেন্ট 'ভার্চুয়্যাল রিয়েলিটি' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ হারুনর রশীদ
৩১ মে, ২০২০ ০৯:৪৯ পূর্বাহ্ণ

পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন । সন্মানিত সকল শিক্ষকবৃন্দ আমার কন্টেন্ট “ইন্টারনেট পরিচিতি দেখার ও রেটিংসহ আপনাদের মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ করছি ।


মোহাম্মদ সাহাব উদ্দিন
৩১ মে, ২০২০ ০৯:৩৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


লুৎফর রহমান
৩১ মে, ২০২০ ০৯:১৭ পূর্বাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/577147


নার্গিস আক্তার
৩১ মে, ২০২০ ০৮:৫৩ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মো: রজব আলী
৩১ মে, ২০২০ ০৮:৫০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ জিয়াউর রহমান
৩১ মে, ২০২০ ০৮:৪৫ পূর্বাহ্ণ

ঈদ মোবারক । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ শফিকুল ইসলাম
৩১ মে, ২০২০ ০৮:৩০ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


এ.সুকুর আলী খাঁন
৩১ মে, ২০২০ ০৭:৫৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


সন্তোষ কুমার বর্মা
৩১ মে, ২০২০ ০৭:৩৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


গোলাম ফারুক
৩১ মে, ২০২০ ০৭:৩২ পূর্বাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার এ পাক্ষিকের কন্টেন্ট টি দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
৩১ মে, ২০২০ ০৭:২৮ পূর্বাহ্ণ

ঈদের প্রীতি ও শুভেচ্ছা নিবেন। চমৎকার উপস্থাপনা! লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট, উদ্ভাবনের গল্প ও ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দানের আহবান করছি।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
৩১ মে, ২০২০ ০৭:২১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
৩১ মে, ২০২০ ০৭:১৯ পূর্বাহ্ণ

ঈদের শুভেচ্ছা নিন। ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট, ভিডিও ও উদ্ভাবনী গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


সঞ্জয় ভৌমিক
৩১ মে, ২০২০ ০৭:১৬ পূর্বাহ্ণ

অভিনন্দন।সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য আপনাকে ধন্যবাদ। লাইক,রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার চলতি সপ্তাহের প্রেজেন্টেশন মস্তিষ্ক পর্ব-২ (মধ্য ও পশ্চাৎমস্তিষ্ক) https://www.teachers.gov.bd/content/details/576042 দেখে লাইক,রেটিংসহ আপনার মূল্যবান পরামর্শ প্রদানের অনুরোধ রইল।


মোঃ ইব্রাহিম হোসেন
৩১ মে, ২০২০ ০৭:১৪ পূর্বাহ্ণ

ঈদের শুভেচ্ছা নিন। ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ


Purnima Das
৩১ মে, ২০২০ ০৫:৪১ পূর্বাহ্ণ

সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


নিমাই চন্দ্র মন্ডল
৩১ মে, ২০২০ ০৫:২৩ পূর্বাহ্ণ

সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
৩১ মে, ২০২০ ০৪:৩১ পূর্বাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপ্লব কুমার দাস
৩১ মে, ২০২০ ০২:১৭ পূর্বাহ্ণ

সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ মরিয়ম খাতুন
৩১ মে, ২০২০ ০১:৫৩ পূর্বাহ্ণ

সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মিতালী সরকার
৩১ মে, ২০২০ ০১:১৭ পূর্বাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


উজ্বল কুমার মজুমদার
৩১ মে, ২০২০ ১২:২৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কণ্টেণ্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


বিপুল কুমার সরকার
৩১ মে, ২০২০ ১২:১৯ পূর্বাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মেফতাহুন নাহার
৩১ মে, ২০২০ ১২:১৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সুজিত দেব
৩১ মে, ২০২০ ১২:১০ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, এডমিন প্যানেল মহোদয়গণ, সেরা কন্টেন্ট নিমাতাগণ, জেলা আম্ব্যাসেডর মহোদয়গণ, আমার কন্টেন্ট গুলো দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং দিবেন বিনীতভাবে আশা করছি।


সুদীপ্ত কুমার বর্মা
৩০ মে, ২০২০ ১১:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা রইল। শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মো:আব্দুর রউফ
৩০ মে, ২০২০ ১১:৪০ অপরাহ্ণ

Eid Mubarak. Cordial greetings best wish of your excellent presentation with like and full ratings.You are cordially requested to visit my content and please give your valuable opinions,like and comments.Please stay at home and keep maintain the "Social Distance". Be safe from 'corona' virus


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
৩০ মে, ২০২০ ১১:৩৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি


এস,এম হুমায়ুন কবির
৩০ মে, ২০২০ ১১:৩৩ অপরাহ্ণ

5 রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্টগুলি দেখে রেটিং ও মতামত দিবেন সেই প্রত্যাশায় রইলাম।


মোঃ আল আমীন
৩০ মে, ২০২০ ১১:২৩ অপরাহ্ণ

ঈদ মোবারক ।। আপনাকে অসংখ্য ধন্যবাদ ।। নিয়মিত কন্টেন্ট আপলোড করে যান ।। কাজের মাধ্যমে অনেক কিছু শেখা যায় ।। আপনার মত আমিও চেষ্টা চালিয়ে যাচ্ছি কিছু শিখতে ।। আপনার প্রতি বিনীত অনুরোধ আমার ছবিতে ক্লিক করে আমার কন্টেন্ট (presentation) দেখে একটা like, রেটিং ও আপনার মূল্যবান মতামত দিবেন ।। ভালো থাকবেন ।। ঘরেই থাকুন ।।


মোঃ আব্দুর রাজ্জাক
৩০ মে, ২০২০ ১১:২২ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্টটি দেখে আপনার সুচিন্তিত মতামত দিবেন-এই প্রত্যাশায়___


তাছলিমা আক্তার
৩০ মে, ২০২০ ১১:২০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


বিপ্লব কুমার সরকার
৩০ মে, ২০২০ ১১:১৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট 'রাখাইন নৃগোষ্ঠী' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মোঃ মাসুদুর রহমান
৩০ মে, ২০২০ ১১:১৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা রইল। শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মো: মিজানুর রহমান চৌধুরী
৩০ মে, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার লাইক, পূর্ণরেটিং সহ শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্ট "নবায়নযোগ্যশক্তি" দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি।