ভিডিও কনটেন্ট

সমাকলন/যোগজীকরণ - সখন্ড যোজন || Integration by parts || Integration Lecture 2 || LIATE Method || Bakshi Sir

নিহার রঞ্জন বকসী ০৪ জুন,২০২০ ১৫৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৪৩ রেটিং ( )

এই ভিডিওতে আছে-

১. সমাকলন/যোগজীকরণ - সখন্ড যোজন

২.  LIATE Method এ যোগজীকরণ।

৩. যোগজীকরণ শর্টকাট

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আবুল কালাম
০৭ জুন, ২০২০ ০৯:৪৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


দুলাল কুমার মন্ডল
০৬ জুন, ২০২০ ০৩:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মেফতাহুন নাহার
০৫ জুন, ২০২০ ১১:৩১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। আমার কন্টেন্টগুলো দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেয়ার জন্য অনেক অনেক শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা রইল। আপনার সুস্থতা কামনা করছি ।


সুজিত দেব
০৫ জুন, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


পার্থ সারথী নাথ
০৫ জুন, ২০২০ ০৯:১৫ পূর্বাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোছাঃ লাকী আখতার পারভীন
০৪ জুন, ২০২০ ১০:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
০৪ জুন, ২০২০ ০৯:৫১ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


দুলাল কুমার মন্ডল
০৪ জুন, ২০২০ ০৯:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোঃ গোলাম ওয়ারেছ
০৪ জুন, ২০২০ ০৯:৪৫ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।