উদ্ভাবনের গল্প

security e-mail ID ।। কিভাবে ই-মেইল আইডি নিরাপদ রাখা যায়:

মো: শফিকুল ইসলাম ০৭ জুন,২০২০ ১৭৩ বার দেখা হয়েছে ১৯ লাইক ২৩ কমেন্ট ৪.৪৫ রেটিং ( ২২ )

মো: শফিকুল ইসলাম

আইসিটি শিক্ষক

দিঘুলীয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যায়ল

সদর,টাঙ্গাইল।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
২২ জুন, ২০২০ ১১:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইক,ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
১২ জুন, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্য বিনীতভাবে অনুরোধ রইলো।


দুলাল কুমার মন্ডল
১২ জুন, ২০২০ ১২:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


সবুজ ভট্টাচার্য্য
১১ জুন, ২০২০ ০৪:১৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: রজব আলী
০৮ জুন, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


মেফতাহুন নাহার
০৮ জুন, ২০২০ ০৩:৩৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ আফছার আলী প্রাং
০৮ জুন, ২০২০ ০১:৩৪ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


মোঃ শহিদুল ইসলাম
০৮ জুন, ২০২০ ০১:১৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


সুজিত দেব
০৮ জুন, ২০২০ ০৯:২৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোহাম্মদ সাইফুল ইসলাম
০৮ জুন, ২০২০ ০৮:২৩ পূর্বাহ্ণ

সালাম ও আদাব নিবেন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


পার্থ সারথী নাথ
০৮ জুন, ২০২০ ০৮:২০ পূর্বাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মো: রজব আলী
০৮ জুন, ২০২০ ০৭:৪৯ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।


বেলায়েত হোসেন
০৮ জুন, ২০২০ ০৭:০৩ পূর্বাহ্ণ

খুব সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট ও উদ্ভাবনী গল্প গুলো দেখে লাইক এবং রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
০৭ জুন, ২০২০ ০৯:৫০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল


মোছাঃ লাকী আখতার পারভীন
০৭ জুন, ২০২০ ০৮:৩০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ গোলাম ওয়ারেছ
০৭ জুন, ২০২০ ০৮:১৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মো: মিজানুর রহমান চৌধুরী
০৭ জুন, ২০২০ ০৫:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। ঘরে থাকুন সুস্থ থাকুন। আমার কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/579577.


মোঃ আবুল হোসেন
০৭ জুন, ২০২০ ০৪:৫৯ অপরাহ্ণ

Reting soho shuvkamona roil.


লাইলী আক্তার
০৭ জুন, ২০২০ ০৪:৩৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ মাকছুদা বেগম
০৭ জুন, ২০২০ ০৪:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


সন্তোষ কুমার বর্মা
০৭ জুন, ২০২০ ০১:৫৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


বিপ্লব কুমার সরকার
০৭ জুন, ২০২০ ১২:৪৬ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট 'চীন' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মুহাম্মদ রেজাউল করিম
০৭ জুন, ২০২০ ১২:৩১ অপরাহ্ণ

আপনার কনটেন্ট দেখে ঋদ্ধ হলাম। পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। সংসদ টেলিভিশনসহ অনলাইন স্কুলগুলোর ক্লাসে শিক্ষার্থীদের কীভাবে সম্পৃক্ত করছি, তাদের বাড়িরকাজ কীভাবে সংগ্রহ করে মূল্যায়ন করছি। দেখার অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/578187