ভিডিও কনটেন্ট

Affirmative to Negative

হিরেন্দ্র দেবনাথ ১৬ জুন,২০২০ ৭৫ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৩.০৬ রেটিং ( ১৮ )

Honourable and respectable Padagogy Raters, Admin Panel, The Best Content Developers, ICT4E Districts Ambasseders and all the members of the Teacher's Portal all of you take my heartiest Adab/Namasker. I would like to request all of you to observe my 8th video content Eng_2nd_Paper_Class_8_Unit_7_ Lesson_2_Affirmative_to_Negative and give creative feedback for my betterment.



মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আসাদুজ্জামান
১৬ সেপ্টেম্বর, ২০২০ ০৮:২৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা । আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


নাজমুন্নাহার শিউলি
১৯ জুলাই, ২০২০ ০৯:৪৮ অপরাহ্ণ

Congratulations for your nice presentation.Please visit my page.


দেবব্রত দে
১২ জুলাই, ২০২০ ০৮:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা, এ পাক্ষিকে আমার দুটি কনটেন্ট দেখে মতামত প্রদানের অনুরোধ রইলো।


মোসাঃ রাফিয়া খাতুন
১২ জুলাই, ২০২০ ০৭:৪১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো | আপনার কন্টেন্ট মানসম্মত হয়েছে , ঘরে থাকুন সুস্থ থাকুন ভালো থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন ধন্যবাদ |


মেফতাহুন নাহার
১৮ জুন, ২০২০ ০৯:২৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


আব্দুল আলীম
১৭ জুন, ২০২০ ০৯:৪৪ পূর্বাহ্ণ

সুন্দর পরিবেশনার জন্য অভিনন্দন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ম্যাগাজিন দেখে মতামত প্রকাশের জন্য আন্তরিকভাবে অনরোধ করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন।


সন্তোষ কুমার বর্মা
১৭ জুন, ২০২০ ০৮:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোছাঃ লাকী আখতার পারভীন
১৬ জুন, ২০২০ ০৬:৪০ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং ও কমেন্ট এবং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আমার আপলোডকৃত এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
১৬ জুন, ২০২০ ০৩:২০ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ভিডিও কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/586278


লাইলী আক্তার
১৬ জুন, ২০২০ ১০:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত ৪৬ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


দিলীপ দেবনাথ
১৬ জুন, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ

Nice video content. Hope you will upload more beautiful content.