প্রেজেন্টেশন

Hasan Mozumder, Voc-10,Eng-2

মোঃ হাসান মজুমদার ০৭ জুলাই,২০২০ ১৩৫ বার দেখা হয়েছে ২৬ লাইক ৩৬ কমেন্ট ৪.৫৫ রেটিং ( ৩১ )

This presentation is for the students of class 10 in vocational section.

It is about right form of verbs of part B (Grammar). This is the first part of the lesson. 

I will try to continue it . This is my first ppt content in the Shikkhok Batayon.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রওশন জামিল
১৩ জুলাই, ২০২০ ১১:৫২ পূর্বাহ্ণ

সুন্দর, মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখে আপনার রেটিং সহ মূল্যবান মতামত প্রত্যাশা করছি। স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন, নিরাপদ থাকুন।


পলাশ চক্রবর্তী
১২ জুলাই, ২০২০ ১০:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। স্যার/ম্যাম আশা করি সবাই ভালো আছেন। ভালো থাকাটাই আমার কামনা। ১০ জুলাই ২০২০ ইং "Noun" এর উপর একটি কনটেন্ট আপলোড দিলাম। আপনার নিকট লাইক রেটিংসহ গঠনমূলক মন্তব্য আশা করছি। ধন্যবাদ স্যার/ম্যাম। https://www.teachers.gov.bd/content/details/624561


মুহাম্মদ জাহিদুল আলম
০৯ জুলাই, ২০২০ ১১:৩৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ । লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং প্রদান করা হল । আমার তৈরীকৃত কন্টেন্ট ‘বাঁচতে দাও’ কবিতা, চারুপাঠ- ষষ্ঠ শ্রেণি, দেখার জন্য শিক্ষক মহোদয়দের বিনীতভাবে অনুরোধ করছি । পরবর্তী কন্টেনের জন্য বিভিন্ন বিষয় সম্পর্কে পরামর্শ চাই । আমার কন্টেন্ট পাতা নম্বর https://www.teachers.gov.bd/content/details/623710


মোঃ শফিকুল ইসলাম
০৯ জুলাই, ২০২০ ০৮:৪৭ পূর্বাহ্ণ

রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আব্দুল আলীম
০৮ জুলাই, ২০২০ ১১:৩৫ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ মাসুদ রানা
০৮ জুলাই, ২০২০ ০৮:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা আপনার জন্য, গত ২জুলাই এই পাক্ষিকে আমার এস.এস.সি ভোকেশনাল শাখার দশম শ্রেণির জেনারেল ইলেট্রিক্যাল ওয়াকর্স-২(১ম পত্র) কন্টেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি ।সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


মো: মমিনুল ইসলাম
০৮ জুলাই, ২০২০ ০৭:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


লুৎফর রহমান
০৮ জুলাই, ২০২০ ০৪:২৯ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/603459


মোঃ ফারুক হোসেন
০৮ জুলাই, ২০২০ ০৪:২৩ অপরাহ্ণ

সুস্থ থাকুন ভালো থাকুন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


মো: ইব্রাহীম হোসেন
০৮ জুলাই, ২০২০ ০২:৩৯ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


আবুল কালাম আজাদ
০৮ জুলাই, ২০২০ ০২:২৭ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৭ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায় ৫, (গুণিতক ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মেফতাহুন নাহার
০৮ জুলাই, ২০২০ ১২:৫৯ অপরাহ্ণ

আমার কন্টেন্টগুলো দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেয়ার জন্য অনেক অনেক শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
০৮ জুলাই, ২০২০ ১২:১৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/606325


মোঃ আব্দুর রাজ্জাক
০৮ জুলাই, ২০২০ ১১:৩৬ পূর্বাহ্ণ

Well done. Thanks to upload such a quality content. please observe my content and advise me to develop quality content.


মোছাঃ লাকী আখতার পারভীন
০৮ জুলাই, ২০২০ ১০:৪৯ পূর্বাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৮ জুলাই, ২০২০ ১০:৪৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা আমার কনটেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মদিনা খাতুন
০৮ জুলাই, ২০২০ ১০:৪২ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার ৪৯ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইলো।


শাহীন আলম
০৮ জুলাই, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ও অভিনন্দন।


যতীন্দ্র মোহন দাশ
০৮ জুলাই, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
০৮ জুলাই, ২০২০ ১০:০১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


অং ছিং থোইং
০৮ জুলাই, ২০২০ ০৭:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
০৮ জুলাই, ২০২০ ০৭:১২ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ১ম পাক্ষিক "ক্রায়োসার্জারি" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
০৮ জুলাই, ২০২০ ০৬:১৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


এইচ.এম. মতিউর রহমান
০৮ জুলাই, ২০২০ ০৬:০১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪২ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
০৮ জুলাই, ২০২০ ০৩:১০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । ।https://www.teachers.gov.bd/content/details/610837


Purnima Das
০৮ জুলাই, ২০২০ ০১:৪৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার কনটেন্টগুলো দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ করছি।


শবনম মোস্তারি
০৮ জুলাই, ২০২০ ০১:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার ভকনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাঃ রুহুল আমিন
০৮ জুলাই, ২০২০ ০১:০৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল। মোবাইল নংঃ- ০১৯১৮০১৩৫০৫


মো: ইব্রাহীম খলিল
০৮ জুলাই, ২০২০ ১২:৩৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আপলোডকৃত আমার 29 তম কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত প্রত্যাশা করছি।


সুজিত দেব
০৮ জুলাই, ২০২০ ১২:০৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিকের ২৮তম ও ২৯তম কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি


চায়না আক্তার
০৮ জুলাই, ২০২০ ১২:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল।


সুদীপ্ত কুমার বর্মা
০৭ জুলাই, ২০২০ ১১:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মুহাম্মদ জাহিদুল আলম
০৭ জুলাই, ২০২০ ১১:৫৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ । লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং প্রদান করা হল । বাংলা সাহিত্য – দশম শ্রেণি , ‘ঝর্ণার গান’ আমার তৈরীকৃত কন্টেন্ট দেখার জন্য শিক্ষক মহোদয়দের বিনীতভাবে অনুরোধ করছি । পরবর্তী কন্টেনের জন্য বিভিন্ন বিষয় সম্পর্কে পরামর্শ চাই । আমার কন্টেন্ট পাতা নম্বর https://www.teachers.gov.bd/content/details/599439


মো: রজব আলী
০৭ জুলাই, ২০২০ ১১:৫১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আপলোডকৃত আমার ১৮তম কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


উজ্বল কুমার মজুমদার
০৭ জুলাই, ২০২০ ১১:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হাসান মজুমদার
০৭ জুলাই, ২০২০ ১১:৪৭ অপরাহ্ণ

Thanks a lot. Of course, I will do.