Loading..

খবর-দার

০৬ আগস্ট, ২০২০ ০৫:২১ অপরাহ্ণ

আজ ও আগামীকালের দিকে তাকিয়ে বাংলাদেশ কোচ

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইপর্বকে সামনে রেখে অনেক দিন বাদে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প শুরুর দিনই বড়ই ধাক্কা খেতে হলো জাতীয় ফুটবল দলকে। করোনায় আক্রান্ত হয়েছেন জাতীয় দলের প্রাথমিক ক্যাম্পে ডাক পাওয়া চার ফুটবলারের। এঁদের মধ্যে আছেন দলে নিয়মিত বিশ্বনাথ ঘোষ। বাকি চারজন নতুন মুখ এম এস বাবলু, নাজমুল ইসলাম ও সুমন রেজা। কাল ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল ১২ জন ফুটবলারের ।

স্বাভাবিকভাবে দলের কঠিন এই পরিস্থিতিতে খুব হতাশ জাতীয় দলের কোচ জেমি ডে। বাস্তবতা মেনে নিয়েই ইংল্যান্ড থেকে আজ ও কাল দুই দফায় করাতে যাওয়া মোট ১৯ খেলোয়াড়ের করোনা পরীক্ষার দিকে তাকিয়ে আছেন তিনি। ক্যাম্পে ওঠানোর আগে আজ ১২ জন ও আগামীকাল ৭ ফুটবলারকে করানো হবে করোনা পরীক্ষা।

কাল বুধবার, আজ ও আগামীকাল শুক্রবারে তিন দফায় মোট ৩১ জন ফুটবলারের গাজীপুরের সারাহ রিসোর্টের ক্যাম্পে ওঠার কথা ছিল। কাল প্রথম দিনে ১২ জনের মধ্যে করোনার জন্য ক্যাম্পে উঠতে পারেননি চারজন। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠে যায় নতুন কোনো খেলোয়াড় নেওয়া হবে কিনা ? তবে আপাতত নতুন করে কাউকে ডাকতে রাজি নন জেমি , ‘এখনই নতুন করে খেলোয়াড় নেওয়ার ভাবনা নেই। আশা করি আক্রান্তরা দ্রুত সুস্থ হয়ে যাবে। এ ছাড়া দলে এখনো পর্যাপ্ত সংখ্যক খেলোয়াড় রয়েছে।’