Loading..

মুজিব শতবর্ষ

১৩ সেপ্টেম্বর, ২০২০ ০৬:০৮ অপরাহ্ণ

বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহময়ী ছোটবোন শেখ রেহেনার জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন!
বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহময়ী ছোটবোন শেখ রেহেনার জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। মহান আল্লাহপাক এই দুই বোনকেই হেফাজত করুক সুখে শান্তিতে রাখুক আমিন।
সার্কভুক্ত দক্ষিণ এশিয়ার রাজনীতিতে যেই পরিবারের ভুমিকা সবচেয়ে বেশী,সেই পরিবারেরই একজন জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ রেহেনা।বাংলাদেশ বাংলা ও বাঙালীর জন্যে তিনি নির্মোহ একজন।জাতির জনকের কন্যা হলেও জীবন ধারণ তার জন্য এত সহজ ছিলো না? তিনি আমাদের দেখিয়েছেন,কিভাবে সংগ্রাম করে জীবনে জয়ী হতে হয়। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পরে কি দুর্বিষহ জীবন কাটিয়েছেন বিভিন্ন দেশে। তবুও তিনি হতাশ হননি ক্লান্ত হননি,পিছনে ফিরে তাকিয়ে দেখেননি। ছেলেমেয়েদেরকে মানুষ করেছেন,শিক্ষিত করে গড়ে তুলেছেন,এবং তারাই এখন দেশ-বিদেশে আমাদের সবার মুখ উজ্জ্বল করেছেন।
জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ রেহেনা রাজনীতি সচেতন হলেও নির্লোভ সর্বদা নিজেকে নিজে আড়ালে রেখেছেন,আর বড় বোনকে আড়ালে থেকেই সর্বত্রই সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন এবং নিজের প্রজ্ঞার পরিচয় দিয়ে যাচ্ছেন।আজ বঙ্গবন্ধু কন্যার এই শুভ জন্মদিনে মুজিব শতবর্ষের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি