উদ্ভাবনের গল্প

পাওয়ার পয়েন্টে চাকু তৈরী।

মোঃ নাজমুল হক ০৬ অক্টোবর,২০২০ ১৩৪ বার দেখা হয়েছে ৪০ লাইক ৭৩ কমেন্ট ৪.৫২ রেটিং ( ৩৮ )

ভিডিওটি থেকে...

পাওয়ার পয়েন্টে ইনসার্ট থেকে সেপ নিতে পারবে;

সেপ এডিট করে চাকুর ছবি তৈরী করতে পারবে;

এই কাজকে কাজে লাগিয়ে পাওয়ার পয়েন্টের স্কিল বৃদ্ধি করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
২০ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:১৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪৪ তম কন্টেন্ট "ফুলের বিভিন্ন অংশেরর নাম " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


শাহ আলম মিঞা
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০১:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


জাহিদুল ইসলাম
১১ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
২৯ জানুয়ারি, ২০২১ ১২:৩৭ অপরাহ্ণ

Thank you very much with full rating for your nice presentation.Please visit my content and give your valuable advice with rating.


মো: রজব আলী
২৮ জানুয়ারি, ২০২১ ০৩:৫৩ পূর্বাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


আব্দুল আলীম
১৬ জানুয়ারি, ২০২১ ০৭:২৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি মাসের দ্বিতীয় পাক্ষিকে আমার আপলোডকৃত ৬১তম কন্টেন্ট ও ৫৮তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/843083 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/589178


আবু হানিফ
০৮ জানুয়ারি, ২০২১ ১০:১৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । https://www.teachers.gov.bd/content/details/834666


মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ০৪:০৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


শেখ মোঃ সোহেল রানা
০৪ জানুয়ারি, ২০২১ ০৮:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


প্রদীপ কুমার রায়
০৪ জানুয়ারি, ২০২১ ০৫:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। সুস্থ থাকুন নিরাপদে থাকুন।


কল্লোল চক্রবর্ত্তী
০১ জানুয়ারি, ২০২১ ০৮:৫৯ অপরাহ্ণ

Happy New Year,লাইক ওপূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
২৬ ডিসেম্বর, ২০২০ ০৪:৩১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


বিপুল কুমার সরকার
২৫ ডিসেম্বর, ২০২০ ০৯:৫৮ পূর্বাহ্ণ

স্যার,নমস্কার বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত নবম দশম শ্রেণি গণিত পরিমিতি ত্রিভুজ ১৩৭ তম কন্টেন্ট দেখে আপনার মুল্যবান মতামত প্রত্যাশা করছি। ( bipulsarkar1977@gmail.com ) (01730-169555)


আব্দুল আলীম
২৫ ডিসেম্বর, ২০২০ ০১:৫৮ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৪তম কন্টেন্ট ও ৫৪তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/818689 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/586799


কল্লোল চক্রবর্ত্তী
২১ ডিসেম্বর, ২০২০ ১১:৪৬ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরা তালিকা ভুক্ত,সে জন্য আপনা কে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।সেই সাথে আমার অক্টোবর ২০২০ কন্টেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


ফারজানা আমিন
১৯ ডিসেম্বর, ২০২০ ০৯:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ নুরুল ইসলাম
১৮ ডিসেম্বর, ২০২০ ১০:৩০ পূর্বাহ্ণ

অনেক অনেক শুভ কামনা স্যর, ৬ষ্ঠ শ্রেণির শিক্ষক সহায়িকা অনুসরণ করে নির্ধারিত শিখনফল অনুসারে তৈরিকৃত আমার বিজ্ঞান বিষয়ের কনটেন্টটি দেখে আপনাদের মূল্যবান মতামত আশা করছি।


আব্দুল আলীম
০৫ ডিসেম্বর, ২০২০ ০২:৪৪ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে (০১/১২/২০২০) আমার আপলোডকৃত ৪৮তম কন্টেন্ট, ৪৭তম ব্লগ ও ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। https://www.teachers.gov.bd/content/details/800390 https://www.teachers.gov.bd/blog-details/584767


নির্মল কুমার রায়
০৪ ডিসেম্বর, ২০২০ ০৬:০১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী অনিন্দ্য সুন্দর কনটেন্ট তৈরি করার জন্য পূর্ণ রেটিং ও লাইক সহ শুভকামনা রইলো। গত ০২/১১/২০২০ তারিখে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক রেটিং সহ আপনার মূল্যবান মতামত কামনা করছি।


মোঃ ফখরুজ্জামান
০৪ ডিসেম্বর, ২০২০ ১১:২০ পূর্বাহ্ণ

স্যার,আপনি মানসম্মত কনটেন্ট তৈরি করেছেন।লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও রেটিং প্রদানের জন্য আপনাকে বিনীত অনুরোধ জানাচ্ছি। ভালো থাকুন এবং নিরাপদে থাকুন।


মোহাম্মদ অছীকুর রহমান
০৪ ডিসেম্বর, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ

অভিনন্দন স্যার । আমার কনটেন্ট দেখে পূর্ণ রেটিং ও লাইকসহ আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


নির্মল কুমার রায়
০৪ ডিসেম্বর, ২০২০ ০৯:২৭ পূর্বাহ্ণ

অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থান করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার লাইক, রেটিং এবং মূল্যবান পরামর্শ কামনা করছি।


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
২৫ নভেম্বর, ২০২০ ০৩:১২ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৩৮ তম কন্টেন্ট "মূলধন ব্যয়" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


Md. Alamgir Bhuiyan
২২ নভেম্বর, ২০২০ ১১:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো মারুফুল হক
২০ নভেম্বর, ২০২০ ০৩:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সুজিত দেব
২০ নভেম্বর, ২০২০ ০৮:৩২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তোফাজ্জল হোসেন
১৯ নভেম্বর, ২০২০ ০৬:০৭ পূর্বাহ্ণ

সুন্দর লাগল


আব্দুল আলীম
১৯ নভেম্বর, ২০২০ ১২:১৪ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে (১৭/১১/২০২০) আমার আপলোডকৃত ৪৬তম কন্টেন্ট ও ৪৫তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। https://www.teachers.gov.bd/content/details/778438 https://www.teachers.gov.bd/blog-details/583220


মোঃ আজহারুল ইসলাম
১৮ নভেম্বর, ২০২০ ১১:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


যতীন্দ্র মোহন দাশ
১৭ নভেম্বর, ২০২০ ১২:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৬ নভেম্বর, ২০২০ ০৮:৫৫ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583138


মোছা.সালমা খাতুন
১৬ নভেম্বর, ২০২০ ০৪:০০ অপরাহ্ণ

মান সম্মত কনটেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ ও অভিনন্দন। আমার এ পাক্ষিকের আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে গঠনমূলক মন্তব্য ও রেটিং করার জন্য অনুরোধ জানাচ্ছি


মনির হোসেন
১৬ নভেম্বর, ২০২০ ০৮:৩৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোসাঃশারমিন আক্তার
১৫ নভেম্বর, ২০২০ ০৫:৪৮ অপরাহ্ণ

মান সম্মত কনটেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ ও অভিনন্দন। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে গঠনমূলক মন্তব্য ও রেটিং করার জন্য অনুরোধ জানাচ্ছি


ইয়ামিন হোসেন, সিরাজগঞ্জ
০৫ নভেম্বর, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

শুভকামনা রইল।


রমজান আলী
০৪ নভেম্বর, ২০২০ ১১:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো মারুফুল হক
০৩ নভেম্বর, ২০২০ ০৬:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
০৩ নভেম্বর, ২০২০ ০৩:১৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ২৬তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


তছলিমা ইয়াছমিন শিখা
০১ নভেম্বর, ২০২০ ০৩:৩৮ অপরাহ্ণ

লাইক কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামন। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো


পংকজ কুমার মন্ডল
০১ নভেম্বর, ২০২০ ০১:১৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করে প্রিয় বাতায়ন কে সম্মৃদ্ধ করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ‘সেট ও ফাংশন’ দেখার জন্য এবং রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/753464


মুহাঃ রুহুল আমিন
৩০ অক্টোবর, ২০২০ ০৮:৪২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৮তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মোঃ তানভীর হোসেন
৩০ অক্টোবর, ২০২০ ১২:৩৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


আব্দুল আলীম
৩০ অক্টোবর, ২০২০ ০১:৩৯ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী পরিবেশনা আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা নিরন্তর। চলতি পাক্ষিকে (২৭/১০/২০২০) আমার আপলোডকৃত কন্টেন্ট, ভিডিও কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত সহ পূর্ণ রেটিং প্রদানের জন্য বিশেষ অনুরোধ রইল। করোনা মহামারীতে সাবধানে ও নিরাপদে থাকুন। আল্লাহ সবাইকে হেফাযত করুন। আমিন। https://www.teachers.gov.bd/content/details/733882 https://www.teachers.gov.bd/content/details/750262


মোঃ জোবায়ের হোসেন
২৯ অক্টোবর, ২০২০ ১১:৩০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


আফসিনা
২৮ অক্টোবর, ২০২০ ১১:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । আমি শিক্ষক বাতায়নে কাজ করে যেতে চাই আপনাদের সাথে সিরাজগঞ্জ হতে।


মোসাঃশারমিন আক্তার
২৩ অক্টোবর, ২০২০ ০৯:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মো মারুফুল হক
২৩ অক্টোবর, ২০২০ ০৭:৫৯ পূর্বাহ্ণ

আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
১৮ অক্টোবর, ২০২০ ১১:১৫ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ৩৪ তম কনটেন্ট নগদান বই ১ ,দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। আমার বাতায়ন আইডি: shakhawath747


মোঃ মিজানুর রহমান
১৫ অক্টোবর, ২০২০ ০৭:০৭ অপরাহ্ণ

শুভ কামনা রইল। আমার blog লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/579551


সবুজ ভট্টাচার্য্য
১৫ অক্টোবর, ২০২০ ১২:১৬ অপরাহ্ণ

শুভকামনা


মো মারুফুল হক
১৪ অক্টোবর, ২০২০ ০৯:১০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাঃ রুহুল আমিন
১৪ অক্টোবর, ২০২০ ০৭:১৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের 67তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


অপুর্ব কুমার বসু
১৪ অক্টোবর, ২০২০ ০৯:২৬ পূর্বাহ্ণ

Thanks for providing a nice story. Wish you the best of luck with full ratings. আমার আপলোডকৃত innovative story এর ভিডিও দেখে, পরামর্শ এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। #ক্যাটাগরি: শিক্ষায় আইসিটির সর্বোচ্চ ব্যবহার #ইউজার আইডি: apurbabasu01725 #আমার ইনোভেটিভ ভিডিও এর লিংক- https://youtu.be/7ZZiFtVWZl4 #আমার ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করার জন্য বিশেষ অনুরোধ রইল। প্রয়োজনীয় পরামর্শ ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃসাইফুল ইসলাম
১৩ অক্টোবর, ২০২০ ০৩:৫৮ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ জোবায়ের হোসেন
১৩ অক্টোবর, ২০২০ ০৬:২৫ পূর্বাহ্ণ

আপনার আপলোডকৃত কনটেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। তাই লাইক ও পূর্ণরেটিং দিয়ে অভিনন্দন জানাচ্ছি । সেই সাথে এই পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১৩ অক্টোবর, ২০২০ ০৬:২৫ পূর্বাহ্ণ

আপনার আপলোডকৃত কনটেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। তাই লাইক ও পূর্ণরেটিং দিয়ে অভিনন্দন জানাচ্ছি । সেই সাথে এই পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


রমজান আলী
১২ অক্টোবর, ২০২০ ০৪:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল । আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সব সময় সুস্থ ও নিরাপদে থাকু


মোঃ মিজানুর রহমান
১২ অক্টোবর, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


আব্দুল আলীম
১২ অক্টোবর, ২০২০ ০৮:২৩ পূর্বাহ্ণ

চমৎকার কন্টেন্ট আপলোড করার জন্য আন্তরিক অভিনন্দন। সেই সাথে লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ❤40, 41তম কন্টেন্ট ও 40তম ব্লগ❤ দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং প্রদানের অনুরোধ করছি। সুস্থ ও নিরাপদে থাকুন। https://teachers.gov.bd/content/details/726074 https://www.teachers.gov.bd/content/details/714049 https://www.teachers.gov.bd/blog-details/578309


সুজিত দেব
১১ অক্টোবর, ২০২০ ১১:২৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
১১ অক্টোবর, ২০২০ ০৭:৫৬ পূর্বাহ্ণ

শুভকামনা রইল। আপনার তৈরিকৃত উদ্ভাবনের গল্প আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার অক্টোবর ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট Data Transmission Mode দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


আবদুর রহিম
০৯ অক্টোবর, ২০২০ ০৭:৫৬ অপরাহ্ণ

Best wishes with full rating.... invite my profile...


অচিন্ত্য কুমার মন্ডল
০৮ অক্টোবর, ২০২০ ০৯:৪৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/715711


সন্তোষ কুমার বর্মা
০৮ অক্টোবর, ২০২০ ০৩:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


নির্মল মৃধা
০৮ অক্টোবর, ২০২০ ১২:০৫ অপরাহ্ণ

https://www.teachers.gov.bd/content/details/720336 Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content.


মোহাম্মদ আবদুল কাদের
০৭ অক্টোবর, ২০২০ ০৮:৩০ অপরাহ্ণ

লাইক এবং রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন । আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । সুস্থ থাকুন,ভালো থাকুন।


দিলারা খানম
০৭ অক্টোবর, ২০২০ ০৮:০৯ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including with full ratings.


রমজান আলী
০৭ অক্টোবর, ২০২০ ০৬:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সৈয়দা শাহীনুুর পারভীন
০৭ অক্টোবর, ২০২০ ০৭:০৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইল।


মাসুদ আহমেদ রত্ন
০৭ অক্টোবর, ২০২০ ১২:২৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


দেলওয়ারা বেগম
০৬ অক্টোবর, ২০২০ ১০:৫৩ অপরাহ্ণ

চমৎকার। পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ করছি এবং আপনার মূল্যবান লাইক কমেন্ট ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
০৬ অক্টোবর, ২০২০ ০৯:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
০৬ অক্টোবর, ২০২০ ০৯:৩০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/715711