প্রেজেন্টেশন

রাজা রামমোহন রায়

মোঃ আশরাফুল আলম ১১ অক্টোবর,২০২০ ২২৭ বার দেখা হয়েছে ১২ লাইক ১৫ কমেন্ট ৪.৪৯ রেটিং ( ১৩ )

রাজা রামমোহন রায় কিকি ভাষায় দক্ষতা অর্জন করেন তা লিখতে পারবে

। রাজা রামমোহন রায়ের অবদান উল্লেখ করতে পারবে।

নবজাগরণ ও সংস্কার আন্দোলনে রামমোহন রায়ের  অবদান মূল্যায়ন  করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অচিন্ত্য কুমার মন্ডল
১২ অক্টোবর, ২০২০ ০২:৩১ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/715711


সন্তোষ কুমার বর্মা
১২ অক্টোবর, ২০২০ ০৯:২১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১২ অক্টোবর, ২০২০ ০৮:২২ পূর্বাহ্ণ

আপনার আপলোডকৃত কনটেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। তাই লাইক ও পূর্ণরেটিং দিয়ে অভিনন্দন জানাচ্ছি । সেই সাথে এই পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১২ অক্টোবর, ২০২০ ০৮:২২ পূর্বাহ্ণ

আপনার আপলোডকৃত কনটেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। তাই লাইক ও পূর্ণরেটিং দিয়ে অভিনন্দন জানাচ্ছি । সেই সাথে এই পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


ক্ষিতীশ চন্দ্র সরকার
১২ অক্টোবর, ২০২০ ০৮:১১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ গোলাম ওয়ারেছ
১২ অক্টোবর, ২০২০ ০৬:৫০ পূর্বাহ্ণ

শুভকামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার অক্টোবর ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট Data Transmission Mode দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


উজ্বল কুমার মজুমদার
১২ অক্টোবর, ২০২০ ১২:০০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/716486


রেহানা আক্তার ঝর্ণা
১১ অক্টোবর, ২০২০ ১১:২৩ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ অভিনন্দন। আমার কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১১ অক্টোবর, ২০২০ ১১:২৩ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ০২ অক্টোবর এই পাক্ষিকে আমার ২৯ তম ৭ম শ্রেণির ১০ অধ্যায়ের বিদ্যুৎ ও চুম্বকের ঘটনা কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি । সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


মুহাম্মাদ হাসান মাহমুদ
১১ অক্টোবর, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।


নিমাই চন্দ্র মন্ডল
১১ অক্টোবর, ২০২০ ১০:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


মোছাঃ শিরীন সুলতানা
১১ অক্টোবর, ২০২০ ১০:৪১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
১১ অক্টোবর, ২০২০ ১০:৩৯ অপরাহ্ণ

সুবিন্যাস্ত বিন্যাস, শুভকামনা রইল আপনার জন্য। #অষ্টম শ্রেণীর জন্য আমার অক্টোবর ২০২০ এর ১ম পাক্ষিকের কনটেন্ট কবি জীবনানন্দ দাশের লেখা #আবার_আসিব_ফিরে দেখার জন্য বাতায়নবাড়ি নিমন্ত্রণ রইলো।


মাহবুবুল আলম (তোহা)
১১ অক্টোবর, ২০২০ ১০:৩৮ অপরাহ্ণ

Please visit http://teachers.gov.bd/profile/mahabubulat82@gmail.com


মুহাঃ রুহুল আমিন
১১ অক্টোবর, ২০২০ ১০:৩৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের 67তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।