প্রেজেন্টেশন

বল

মোঃ তরিকুল ইসলাম ১৪ অক্টোবর,২০২০ ৮৮ বার দেখা হয়েছে ২২ লাইক ২৭ কমেন্ট ৪.৬২ রেটিং ( ২০ )

*বল  কি বলতে পারবে

*বিভিন্ন প্রকার বলের প্রকৃতি বর্ণনা করতে পারবে


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ জোবায়ের হোসেন
০৪ ডিসেম্বর, ২০২০ ০৬:৪৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


রেহানা আক্তার ঝর্ণা
০৪ ডিসেম্বর, ২০২০ ০৫:৪৫ অপরাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।আমার এ পাক্ষিকের কনটেন্ট "মুজিব"দেখে লাইক,কমেন্ট ও রেটিং প্রদানের জন্য আপনাকে বিনীত অনুরোধ জানাচ্ছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২৯ নভেম্বর, ২০২০ ০৮:৫৫ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


আবু হাসান
১৯ নভেম্বর, ২০২০ ০৮:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাঃশারমিন আক্তার
১৬ নভেম্বর, ২০২০ ০৭:০২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ তানভীর হোসেন
১০ নভেম্বর, ২০২০ ০৩:৪০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামন৷। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল


মাকসুদা খাতুন
০৮ নভেম্বর, ২০২০ ০৩:৩৮ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনার জন্য শুভকামনা এবং সেই সাথে লাইকসহ পূর্ণ রেটিং । আমার নভেম্বর ২০২০ ইং ১ম পাক্ষিক এর কন্টেন্ট ও ব্লগে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


রেহানা আক্তার ঝর্ণা
০৭ নভেম্বর, ২০২০ ১২:০৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রমজান আলী
২৮ অক্টোবর, ২০২০ ১২:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আতাউল্লাহ
২৭ অক্টোবর, ২০২০ ০৭:৩১ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার নেতৃত্বের গল্পে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ করছি।


মোসাঃশারমিন আক্তার
২২ অক্টোবর, ২০২০ ০৫:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


এম. আব্দুর রাজ্জাক
১৮ অক্টোবর, ২০২০ ০৪:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিং সহ শুভকামনা রইল।


উজ্বল কুমার মজুমদার
১৪ অক্টোবর, ২০২০ ০৫:১০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/716486


বিনয় কুমার বিশ্বাস
১৪ অক্টোবর, ২০২০ ০৪:৩২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।।


অচিন্ত্য কুমার মন্ডল
১৪ অক্টোবর, ২০২০ ০২:৩০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/715711


মোঃ আব্দুল কাদির
১৪ অক্টোবর, ২০২০ ১০:২৬ পূর্বাহ্ণ

Best wishes with full rating. Please evaluate my contents. Link is attached. https://www.teachers.gov.bd/content/details/704285 https://www.teachers.gov.bd/content/details/672021 https://www.teachers.gov.bd/content/details/672017


সন্তোষ কুমার বর্মা
১৪ অক্টোবর, ২০২০ ০৮:৫৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করেন।


মাসুদ আহমেদ রত্ন
১৪ অক্টোবর, ২০২০ ০৮:৩৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


খাজা নিজাম উদ্দিন
১৪ অক্টোবর, ২০২০ ০৮:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


খাজা নিজাম উদ্দিন
১৪ অক্টোবর, ২০২০ ০৮:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১৪ অক্টোবর, ২০২০ ০৮:২০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০২/১০/২০২০তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের " বিদ্যুৎ ও চুম্বকের ঘটনা" কন্টেন্ট রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৪ অক্টোবর, ২০২০ ০৮:১৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
১৪ অক্টোবর, ২০২০ ০৭:৪৭ পূর্বাহ্ণ

সুপ্রভাত । আপনার দিনটি শুভ হোক । আপনার অনন্য, অসাধারণ নির্মানের সুফল প্রত্যাশী । আমার বাতায়নবাড়ি নিমন্ত্রণ রইল । "আবার আসিব ফিরে" কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামতের প্রতিক্ষায় ।


আজিজুল ফকির
১৪ অক্টোবর, ২০২০ ০৭:৩৭ পূর্বাহ্ণ

Excellent presentation. Fully ratings with well wishes. Please visit my profile and give valuable feedback.


মাহবুবুল আলম (তোহা)
১৪ অক্টোবর, ২০২০ ০৭:২৬ পূর্বাহ্ণ

please visit https://www.teachers.gov.bd/profile/mahabubulat82@gmail.com


মোঃ আফছার আলী প্রাং
১৪ অক্টোবর, ২০২০ ০৭:০৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থান করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার গঠণমূলক পরামর্শ ও সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
১৪ অক্টোবর, ২০২০ ০৬:৫৮ পূর্বাহ্ণ

শুভকামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার অক্টোবর ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট Data Transmission Mode দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ