প্রেজেন্টেশন

বিরূপ আবহাওয়া -তাপদাহ ও শৈতপ্রবাহ - প্রাথমিক বিজ্ঞান- পঞ্চম শ্রেণি -কামরুল হাসান আহমেদ-শালগ্রাম সপ্রাবি-আদমদীঘি,বগুড়া।

কামরুল হাসান আহমেদ ১৬ অক্টোবর,২০২০ ৪৮ বার দেখা হয়েছে ১০ লাইক ১২ কমেন্ট ৪.৭৬ রেটিং ( ১০ )

এ পাঠ শেষে শিক্ষার্থীরা  তাপদাহ সম্পর্কে বলতে পারবে,শৈত্যপ্রবাহ সম্পর্কে বলতে পারবে।     


শ্রদ্ধেয়

পেডাগোজি  রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা শিক্ষকমন্ডলী, উদ্ভাবক এবং বাতায়ন শিক্ষকমন্ডলী আসসালামু আলাইকুম। আপনাদের সহযোগিতায় এবং ভালোবাসায় উৎসাহ-উদ্দীপনায় একে একে ৩৭টি কনটেন্ট বাতায়ন আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ উৎসাহ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। প্রিয় শিক্ষক মন্ডলী সম্মানিত এডাক্যাটর মহোদয়গণ আপনাদের মতামত পেলে সামনের দিনগুলোতে আরো বেশি কনটেন্ট তৈরি করতে পারব এবং আপনাদের পরামর্শ মোতাবেক কনটেন্টের মান উন্নয়ন করতে সক্ষম হব। তাই আপনাদের কাছে বিনীত অনুরোধ, আমার ৩৭তম কনটেন্ট টি দেখে আপনাদের মূল্যবান পরামর্শ এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি। অতীতেও আপনারা পরামর্শ ও মতামত দিয়েছেন, উৎসাহ উদ্দীপনা দিয়েছেন, আশা করি সামনের দিনগুলোতেও আপনারা পাশে থাকবেন এবং আপনাদের পাশে রাখবেন। পরিশেষে আপনাদের নেক হায়াত ও সাফল্যময় জীবন কামনা করে বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ।

কামরুল হাসান আহমেদ

ডিস্ট্রিক্ট এম্বাসাডর

বগুড়া।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃশারমিন আক্তার
২৭ অক্টোবর, ২০২০ ০৫:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: রজব আলী
১৭ অক্টোবর, ২০২০ ০১:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১৭ অক্টোবর, ২০২০ ০৮:৫৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১৭ অক্টোবর, ২০২০ ০৮:৫৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৭ অক্টোবর, ২০২০ ০৮:১৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
১৭ অক্টোবর, ২০২০ ১২:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/716486


মুহাঃ রুহুল আমিন
১৭ অক্টোবর, ২০২০ ১২:০৬ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার ১৬/১০/২০ ইং এ পাক্ষিকের ৬৮তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


বিনয় কুমার বিশ্বাস
১৬ অক্টোবর, ২০২০ ১০:১২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


লুৎফর রহমান
১৬ অক্টোবর, ২০২০ ০৯:৪৯ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/716391


মোহাম্মদ মাসুদ রানা
১৬ অক্টোবর, ২০২০ ০৬:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ তৌফিকুল ইসলাম
১৬ অক্টোবর, ২০২০ ০৬:৩০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ করছি।


গোলাম ফারুক
১৬ অক্টোবর, ২০২০ ০৪:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। লিঙ্ক -https://www.teachers.gov.bd/profile