প্রেজেন্টেশন

সমাজ বিজ্ঞানে অগাস্ট কোঁৎ এর অবদান

এ,কে,এম মাসুদুজ্জামান ২১ অক্টোবর,২০২০ ১৭৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮৬ রেটিং ( )

এ.কে.এম মাসুদুজ্জামান

প্রভাষক

সমাজবিজ্ঞান

সরকারি ইন্দুরকানি কলেজ

ইন্দুরকানি, পিরোজপুর।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সিকদার মোঃ শাজিদুর জাহান
২২ অক্টোবর, ২০২০ ০৮:৩৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
২২ অক্টোবর, ২০২০ ০৭:৪৭ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


আব্দুল্লাহ আত তারিক
২১ অক্টোবর, ২০২০ ০৮:৫২ অপরাহ্ণ

অনিন্দ্য সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এই পাক্ষিকে এর কনটেন্ট "নারী" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


রিপা আকতার
২১ অক্টোবর, ২০২০ ০৫:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


এ,কে,এম মাসুদুজ্জামান
২১ অক্টোবর, ২০২০ ০৫:১৮ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কন্টেইন নির্মাতা,সেরা উদ্ভাবক, সেরা নের্তৃত্ব, বাতায়নের সকল শিক্ষক-শিক্ষিকা ও আইসিটি জেলা এ্যাম্বাসেডর মহোদয়কে জানাই মুজিব বর্ষের শুভেচ্ছা। এবং সেই সাথে চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেইন গুলো দেখে লাইক, পূর্নরেটিং ও সুচিন্তিত মতামত দেয়ার আমন্ত্রন রইল।


মোহাম্মদ মাসুদ রানা
২১ অক্টোবর, ২০২০ ০৫:০০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইক সহ শুভকামনা ও অভিনন্দন আপনার কন্টেন্টটি বাতায়নের সমৃদ্ধ করেছে পাঠ উপযোগি কন্টেন্টটি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির ১৩তম অধ্যায়ের ‍‍"প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


এ,কে,এম মাসুদুজ্জামান
২১ অক্টোবর, ২০২০ ০৫:১৮ অপরাহ্ণ

আন্তরিক ধন্যবাদ


নাছিমা আক্তার
২১ অক্টোবর, ২০২০ ০৪:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


এ,কে,এম মাসুদুজ্জামান
২১ অক্টোবর, ২০২০ ০৫:১৯ অপরাহ্ণ

হৃদিক ধন্যবাদ ও শুবকামনা রইল।