প্রেজেন্টেশন

দাখিল নবম-দশম, অারবি ১ম পত্র, الكعبة الشريفة (গাইরুল মাদরুস)...মো. জাফর আলী, আরবি প্রভাষক, রামপুর আদর্শ আলিম মাদরাসা, চাঁদপুর সদর, চাঁদপুর#০১৮১৪২৪১১৬২

মো. জাফর আলী ২২ অক্টোবর,২০২০ ২৬৮ বার দেখা হয়েছে ১২ লাইক ১৭ কমেন্ট ৪.৩০ রেটিং ( ১২ )

       يستطيع الطلاب بعد فراغة هذا الدرس......... 

q   أن يبين  تعريف الكعبة الشريفة.

q   أن يقول مفردات الهامة مع الجمع وأن يستخدمه في الجمل.

q   أن يقول الكلمة المتضادة من النص.

q   أن يعين صياغ الماضي و المضارع من النص.

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ এনামুল হক
২৭ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৩৪ পূর্বাহ্ণ

খুব সুন্দর


মোঃ মনিরুল হাসান
০২ জুলাই, ২০২১ ১০:৪৬ অপরাহ্ণ

সুন্দর মানসম্মত শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ।


মোঃ গোলাম ওয়ারেছ
২৩ অক্টোবর, ২০২০ ১১:২০ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৩ অক্টোবর, ২০২০ ০৯:৪৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২৩ অক্টোবর, ২০২০ ০৯:২৫ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


মো: রজব আলী
২৩ অক্টোবর, ২০২০ ০৩:২৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।


আব্দুল্লাহ আত তারিক
২২ অক্টোবর, ২০২০ ১১:২৭ অপরাহ্ণ

অনিন্দ্য সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এই পাক্ষিকে এর কনটেন্ট "নারী" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন


মোঃ গোলজার হোসেন
২২ অক্টোবর, ২০২০ ১০:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলজার হোসেন
২২ অক্টোবর, ২০২০ ১০:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২২ অক্টোবর, ২০২০ ০৮:৪০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
২২ অক্টোবর, ২০২০ ০৮:০৭ অপরাহ্ণ

Thanks sir, please visit https://www.teachers.gov.bd/content/details/736499


মুহাঃ রুহুল আমিন
২২ অক্টোবর, ২০২০ ০৮:০২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৮তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


যীশু রঞ্জন দাস
২২ অক্টোবর, ২০২০ ০৭:১৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


বিনয় কুমার বিশ্বাস
২২ অক্টোবর, ২০২০ ০৭:০৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


Purnima Das
২২ অক্টোবর, ২০২০ ০৬:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ তৌফিকুল ইসলাম
২২ অক্টোবর, ২০২০ ০৬:১৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্টে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ রইল।


মোঃ সাখাওয়াত হোসেন
২২ অক্টোবর, ২০২০ ০৫:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।