প্রেজেন্টেশন

ইংরেজ সুচনা পর্ব, ৯ম- ১০ম শ্রেণি, বিষয়ঃ বাংলাদেশের ইতিহাস ও বিশ্ব সভ্যতা, অধ্যায়ঃ ৮ ।

মোঃ নুরুল ইসলাম তরফদার ২৮ অক্টোবর,২০২০ ১৬৪ বার দেখা হয়েছে ১৫ লাইক ১৭ কমেন্ট ৪.৯৭ রেটিং ( ১৫ )

মোঃ নুরুল ইসলাম তারফদার । প্রধান শিক্ষক । সেরুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়, শেরপুর, বগুড়া । মোবাইল নম্বর ০১৭১২ ০২৭৯১১ । 

বিষয়ঃ বাংলাদেশের ইতিহাস ও বিশ্ব সভ্যতা । শ্রেণিঃ ৯ম - ১০ম । অধ্যায় ৮ম । বাংলায় ইংরেজ শাসনের সুচনা পর্ব । 


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রাহিমা আক্তার
২৮ নভেম্বর, ২০২০ ০৬:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ ছেলিম উদ্দিন
০৪ নভেম্বর, ২০২০ ০৮:১০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


মোঃ রফিকুল ইসলাম
০৪ নভেম্বর, ২০২০ ১১:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিং সহ শুভকামনা রইলো । শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ স্যার। সুস্থ্য থাকুন ভাল থাকুন ।


মোঃ হাবিবুর রহমান
০৪ নভেম্বর, ২০২০ ১০:৫৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিং সহ শুভকামনা রইলো । শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ স্যার। সুস্থ্য থাকুন ভাল থাকুন ।


Md.Shahadat Hossen
০৪ নভেম্বর, ২০২০ ১০:৪০ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ন রেটিং সহ শুভ কামনা রইলো স্যার । শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ । সুস্থ্য থাকুন, ভাল থাকুন।


মুহাঃ রুহুল আমিন
৩১ অক্টোবর, ২০২০ ০৯:৫২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৮তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মোঃ জোবায়ের হোসেন
২৯ অক্টোবর, ২০২০ ০৩:৪৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
২৯ অক্টোবর, ২০২০ ০৩:৪৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৯ অক্টোবর, ২০২০ ০৯:০৩ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ গোলাম ওয়ারেছ
২৯ অক্টোবর, ২০২০ ০৮:০৮ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোঃ তৌফিকুল ইসলাম
২৮ অক্টোবর, ২০২০ ০৬:৫৮ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্টে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ রইল।


বিনয় কুমার বিশ্বাস
২৮ অক্টোবর, ২০২০ ০২:৪৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মো: রজব আলী
২৮ অক্টোবর, ২০২০ ০২:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


অচিন্ত্য কুমার মন্ডল
২৮ অক্টোবর, ২০২০ ০১:২১ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


মোহাম্মদ মাসুদ রানা
২৮ অক্টোবর, ২০২০ ১২:৫১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


নাছিমা আক্তার
২৮ অক্টোবর, ২০২০ ১২:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল


আব্দুল্লাহ আত তারিক
২৮ অক্টোবর, ২০২০ ১২:৩০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।