প্রেজেন্টেশন

কারক, ৯ম

MD. HASANUZZAMAN ২৯ অক্টোবর,২০২০ ১৭৫ বার দেখা হয়েছে ১১ লাইক ১৩ কমেন্ট ৪.৮৭ রেটিং ( ১১ )



Ø কারকের সংজ্ঞা বলতে পারবে

Ø কারক কত প্রকার কি কি তা বলতে পারবে

Ø কারক নিণ©©য়ের উপায় জানতে পারবে

Ø অপাদান অধিকরণ কারকের পাথ©©ক্য জানতে পারবে

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: রজব আলী
৩০ অক্টোবর, ২০২০ ১১:৪৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
৩০ অক্টোবর, ২০২০ ০৮:১০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মো: রজব আলী
৩০ অক্টোবর, ২০২০ ০২:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


নাছিমা আক্তার
৩০ অক্টোবর, ২০২০ ১২:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল । আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


লক্ষ্মী নারায়াণ পাশী
২৯ অক্টোবর, ২০২০ ১১:৫৫ অপরাহ্ণ

রেটিং ও লাইকসহ আপনার জন্য শুভকামনা । আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি স্যার।


মোহাম্মদ মাসুদ রানা
২৯ অক্টোবর, ২০২০ ১১:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ গোলাম ওয়ারেছ
২৯ অক্টোবর, ২০২০ ১১:০০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মুহাঃ রুহুল আমিন
২৯ অক্টোবর, ২০২০ ১০:৫১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৮তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


শেখ মোঃ সোহেল রানা
২৯ অক্টোবর, ২০২০ ১০:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/743668


বিনয় কুমার বিশ্বাস
২৯ অক্টোবর, ২০২০ ০৯:২০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মাহবুবুল আলম (তোহা)
২৯ অক্টোবর, ২০২০ ০৯:১৯ অপরাহ্ণ

শুভ কামনা স্যার, আমার বাতায়ন বাড়ি দেখার অনুরোধ রইল।http://teachers.gov.bd/content/details/736499


অচিন্ত্য কুমার মন্ডল
২৯ অক্টোবর, ২০২০ ০৮:৫৯ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


মো: মিজানুর রহমান চৌধুরী
২৯ অক্টোবর, ২০২০ ০৭:৪৪ অপরাহ্ণ

মান সম্মত কনটেন্ট তৈরি করে প্রিয় বাতায়নকে সম্মৃদ্ধ করার জন্য ধন্যবাদ।পুর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার ৫৪তম কনটেন্ট " পুষ্টি উপাদানের অভাবজনিত লক্ষন " দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।