প্রেজেন্টেশন

সিন্ধু সভ্যতা

হুরুন্নেছা খাতুন ০৩ নভেম্বর,২০২০ ২০২ বার দেখা হয়েছে ১৭ লাইক ১৪ কমেন্ট ৪.৬৮ রেটিং ( ১৩ )

1.প্রক্রিয়া চিহ্নের ব্যাবহার করতে পারবে
2.বীজগণিতের যোগ করতে পারবে।

3.বীজগনিতের বিয়োগ করতে পারবে।
4.গুনফলের প্রক্রিয়া অনুসরন করে সমাধান করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
০৫ নভেম্বর, ২০২০ ১২:৫২ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনার জন্য শুভকামনা এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার নভেম্বর ২০২০ ইং ১ম পাক্ষিক কন্টেন্ট 'ওয়্যারলেস কমিউনিকেশন সিস্টেম (Wireless Communication System) দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


তরিকুল ইসলাম
০৪ নভেম্বর, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


লক্ষ্মী নারায়াণ পাশী
০৪ নভেম্বর, ২০২০ ১২:০৬ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সেই সাথে আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে রেটিং ও আপনার সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ বিনীত রইলো ম্যাম।


মোঃ সাইফুল ইসলাম
০৩ নভেম্বর, ২০২০ ০৭:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ করছি এবং আপনার মূল্যবান লাইক কমেন্ট ও রেটিং প্রত্যাশা করছি।


বিনয় কুমার বিশ্বাস
০৩ নভেম্বর, ২০২০ ০৪:৪২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মাহবুবুল আলম (তোহা)
০৩ নভেম্বর, ২০২০ ০৪:১৩ অপরাহ্ণ

Best wishes sir,Please visit https://www.teachers.gov.bd/content/details/754865


আব্দুল মাজিদ
০৩ নভেম্বর, ২০২০ ০৩:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


চায়না আক্তার
০৩ নভেম্বর, ২০২০ ০১:৫৮ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোহাম্মদ মাসুদ রানা
০৩ নভেম্বর, ২০২০ ০১:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রহিল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১/১১/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ০৩য় অধ্যায়ের "উদ্ভিদের বাহ্যিক বৈশিষ্ট্য" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ নাছির উদ্দিন খান
০৩ নভেম্বর, ২০২০ ১১:৪০ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনার জন্য আপনাকে ধন্যবাদ। পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সেই সাথে আমার গনিত বিষয়ের কন্টেন্ট দেখে রেটিং ও আপনার সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/754667


মো: রজব আলী
০৩ নভেম্বর, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা। সেই সাথে আমার কন্টেন্ট দেখে মন্তব্য এবং রেটিং প্রদান করার জন্য অনুরোধ রইল।


বনমালী বিশ্বাস
০৩ নভেম্বর, ২০২০ ১০:৫৭ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।


বিপুল সরকার
০৩ নভেম্বর, ২০২০ ১০:২৭ পূর্বাহ্ণ

স্যার,নমস্কার বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।( bipulsarkar1977@gmail.com ) (01730-169555)


মোছাঃ জেসমিন আক্তার
০৩ নভেম্বর, ২০২০ ১০:০৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল