Loading..

খবর-দার

০৮ নভেম্বর, ২০২০ ১২:২১ পূর্বাহ্ণ

a2i ও শিক্ষক বাতায়ন কর্তৃক মাদারীপুর জেলার ICT4E শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত হওয়া প্রসঙ্গে।
বিসমিল্লাহির রহমানির রহিম।
আলহামদুলিল্লাহ। ছুম্মা আলহামদুলিল্লাহ। মহান আল্লাহর কাছে লক্ষ-কোটি শুকরিয়া যে, আজ আমি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক পরিচালিত( a2i) ও শিক্ষক বাতায়নের মাদারীপুর জেলা ICT4E শিক্ষক অ্যাম্বাসেডর নির্বা‌চিত হয়েছি। আজ(৫/১১/২০২০) আমার সেই কাঙ্খিত সাফল্য প্রশান্তির ছায়া হয়ে ধরা দিল।
আমি কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জানাই জনাব, Avijit Saha ( a2i) স্যার ও Imran Ovi (a2i) স্যারকে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি জনাব, মোহাম্মদ কবির হোসেন স্যার(টিটিসি,ঢাকা)। জনাব, মোঃ রোকনুজ্জামান শিকদার স্যার(টিটিসি,ফরিদপুর)। জনাব, সুবল চন্দ্র দাস স্যার(জেলা শিক্ষা অফিসার- ভারপ্রাপ্ত, মাদারীপুর)। জনাব, নাসির উদ্দিন আহমেদ স্যার( জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, মাদারীপুর)। জনাব, কায়েস হাসান স্যার( সুপারিনটেনডেন্ট-ভারপ্রাপ্ত, পিটিআই, মাদারীপুর)। আমার শিবচর উপজেলার শিক্ষা অফিসার মহোদয় জনাব, রফিকুল ইসলাম ও সহকারী শিক্ষা অফিসার মহোদয়গণ এর প্রতি।
আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি জনাব, মোঃ আব্দুস সালাম মিয়া স্যার(প্রধান শিক্ষক, বড়বাহাদুরপুর স.প্রা.বিদ্যালয়)। জনাব, এ.কে.এম ফজলুলহক ফারুক স্যার(প্রধান শিক্ষক, গুয়াতলা স.প্রা.বিদ্যালয়)। জনাব, মোহাম্মদ ফরহাদ হোসেন স্যার(সহকারী শিক্ষক, সরকারেরচর স.প্রা.বিদ্যালয়) এর প্রতি।
আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও সেই সাথে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি মাদারীপুর জেলার সকল ICT4E অ্যাম্বাসেডরগণদের প্রতি যারা আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন এবং করেযাচ্ছেন। বিশেষ করে জনাব, মোহাম্মাদ মনিরুজ্জামান টুটুল স্যার(প্রধান শিক্ষক, রাজারচর মোল্লাকান্দি স.প্রা.বিদ্যালয়)। জনাব, মোহাম্মদ কাওছার মিয়া স্যার(সহকারী শিক্ষক, খাড়াকান্দি স.প্রা.বিদ্যালয় ও সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়ন)। জনাবা, তাহমিনা আফরোজ ম্যাম(সহকারী শিক্ষক, সুলতান খান কান্দি স.প্রা.বিদ্যালয়, সেরা কনটেন্ট নির্মাতা ও সেরা উদ্ভাবক, শিক্ষক বাতায়ন)। জনাব, মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকি স্যার(সহকারী শিক্ষক, সুলতান খান কান্দি স.প্রা.বিদ্যালয়)। জনাব, রাসেল স্যার(চরমুগরিয়া বালিকা উচ্চ বিদ্যালয়)। জনাব, মোহাম্মদ শহীদুল ইসলাম স্যার(কালকিনি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়)। জনাব, মনির হোসেন হাওলাদার স্যার(জুলিকুড়ি উচ্চ বিদ্যালয়)। জনাব, মামুন খান স্যার(চরমুগরিয়া মার্চেন্টস উচ্চ বিদ্যালয়)। জনাব, মুজাম্মেল হক স্যার(কালকিনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়) এর প্রতি।
শিক্ষায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার এর মাধ্যমে গুণগত শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে আমার পেশাগত দক্ষতার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে নিজের সততা, নিষ্ঠা, দেশপ্রেম ও আদর্শ দিয়ে প্রিয় এই মাতৃভূমিকে শিক্ষা কার্যক্রম গতিশীল করতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশা-আল্লাহ।
শাখাওয়াত হোসেন
সহকারী শিক্ষক
মালেক তালুকদার মাঝের কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়
শিবচর, মাদারীপুর।