প্রেজেন্টেশন

Einglish

সাজেদুল্লাহ ১১ নভেম্বর,২০২০ ৮০ বার দেখা হয়েছে ১০ লাইক ১৩ কমেন্ট ৪.৭১ রেটিং ( ১১ )

Students will be able to---

6.2.1 Talk about people and objects.

8.1.3 Write sentences from the textbook.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অচিন্ত্য কুমার মন্ডল
১২ নভেম্বর, ২০২০ ০৯:০৮ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/758019 https://www.teachers.gov.bd/blog-details/582529 https://www.teachers.gov.bd/blog-details/581805


লক্ষ্মী নারায়াণ পাশী
১২ নভেম্বর, ২০২০ ০৭:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
১২ নভেম্বর, ২০২০ ০৩:৫২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ সাইফুল ইসলাম
১২ নভেম্বর, ২০২০ ১১:৩৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: রজব আলী
১২ নভেম্বর, ২০২০ ১১:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সেই সাথে আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং ও আপনার সুচিন্তিত মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো ।


আব্দুল্লাহ আত তারিক
১২ নভেম্বর, ২০২০ ০৯:৪০ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি সুন্দর হোক। অনিন্দ্যসুন্দর নির্মাণের জন্য অভিনন্দন ও শুভকামনা রইল। আমার বাতায়ন বাড়িতে "সুখী মানুষ" নাটিকাটির কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোহাম্মদ মাসুদ রানা
১২ নভেম্বর, ২০২০ ০৯:২৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রহিল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১/১১/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ৩য় অধ্যায়ের "উদ্ভিদের বাহ্যিক বৈশিষ্ট্য" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১২ নভেম্বর, ২০২০ ০৭:২৫ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


রেহানা আক্তার ঝর্ণা
১২ নভেম্বর, ২০২০ ০৭:১২ পূর্বাহ্ণ

মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিং সহ আপনাকে ধন্যবাদ ও অভিনন্দন। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কন্টেন্ট দেখে গঠনমূলক মন্তব্য ও রেটিং করার জন্য অনুরোধ জানাচ্ছি ।


মোঃ নাছির উদ্দিন খান
১২ নভেম্বর, ২০২০ ০৬:৫৩ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনার জন্য আপনাকে ধন্যবাদ। পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সেই সাথে আমার গনিত বিষয়ের কন্টেন্ট দেখে রেটিং ও আপনার সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/754667


মো:আবদুল জলিল
১২ নভেম্বর, ২০২০ ১২:২১ পূর্বাহ্ণ

আপনি শ্রেণি উপযোগী মান সম্মত কনটেন্ট তৈরী করেছেন। এই সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


মোঃ গোলাম ওয়ারেছ
১১ নভেম্বর, ২০২০ ১১:৫৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল। সুন্দর উপস্থাপনার জন্য শুভকামনা এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার নভেম্বর ২০২০ ইং ১ম পাক্ষিক কন্টেন্ট 'ওয়্যারলেস কমিউনিকেশন সিস্টেম (Wireless Communication System) দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


রাহিমা আক্তার
১১ নভেম্বর, ২০২০ ১১:৩৩ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোড কৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও সকল ক্যাটাগরিতে পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।