প্রেজেন্টেশন

প্রথম শ্রেণি বিষয়ঃ বাংলা পাঠঃ বর্ণমালা।

আবদুল্লাহ- আল- মামুন ১৭ নভেম্বর,২০২০ ১৮৫ বার দেখা হয়েছে ১২ লাইক ১৮ কমেন্ট ৪.৯৩ রেটিং ( ১৫ )

শিখনফলঃ

শোনাঃ

..২- কারচিহ্ন শব্দ মনোযোগ সহকারে শুনবে ও মনে রাখবে।

পড়াঃ

..১- বাংলা বর্ণমালা স্পষ্ট ও শুদ্ধ উচ্চারণে পড়তে পারবে।

লেখাঃ

..১- স্পষ্ট ও সঠিক আকৃতিতে বাংলা বর্ণমালা লিখতে পারবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
উম্মে হাবিবা আক্তার
১৮ নভেম্বর, ২০২০ ০৩:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ নভেম্বর, ২০২০ ১১:২১ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583138


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৮ নভেম্বর, ২০২০ ০৭:১৯ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মো. খলিলুর রহমান
১৭ নভেম্বর, ২০২০ ১১:২২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ১৬-11-2020 তারিখের ৩ টি কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন আমার প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/khalil1062590


প্রদীপ কুমার রায়
১৭ নভেম্বর, ২০২০ ০৯:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল ।আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখে রেটিং সহ আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাঃশারমিন আকতার
১৭ নভেম্বর, ২০২০ ০৯:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন আক্তার
১৭ নভেম্বর, ২০২০ ০৮:৫৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


লুৎফর রহমান
১৭ নভেম্বর, ২০২০ ০৮:৪২ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/772800


মোঃ শফিকুল ইসলাম
১৭ নভেম্বর, ২০২০ ০৭:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


বিনয় কুমার বিশ্বাস
১৭ নভেম্বর, ২০২০ ০৬:৪৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ সাইফুল ইসলাম
১৭ নভেম্বর, ২০২০ ০৬:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল ।আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখে রেটিং সহ আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১৭ নভেম্বর, ২০২০ ০৬:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। যিনি আপনার কনটেন্টে রেটিং প্রদান করেন আপনাকেও উনার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
১৭ নভেম্বর, ২০২০ ০৫:৩৭ অপরাহ্ণ

অনিন্দ্যসুন্দর নির্মাণশৈলী। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। । আমার বাতায়ন বাড়ী আমন্ত্রণ রইল। এই পাক্ষিকের কনটেন্ট "মংড়ুর পথে" দেখে সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


গোলাম ফারুক
১৭ নভেম্বর, ২০২০ ০৫:২০ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


আকলিমা আক্তার
১৭ নভেম্বর, ২০২০ ০৫:১০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল।


উজ্বল কুমার মজুমদার
১৭ নভেম্বর, ২০২০ ০৪:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুস্থ থাকুন। আমার কনটেণ্টের লিঙ্ক ://www.teachers.gov.bd/content/details/777468


মোহাম্মদ মাহবুবুল হক
১৭ নভেম্বর, ২০২০ ০৪:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। যিনি আপনার কনটেন্টে রেটিং প্রদান করেন আপনাকেও উনার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


Md.Shohidul Islam
১৭ নভেম্বর, ২০২০ ০৪:৪৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।