প্রেজেন্টেশন

কম্পিউটারের প্রাথমিক ধারণা

মোছাঃ বুলবুলি আকতার ২৪ নভেম্বর,২০২০ ১৫১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

এ অধ্যায়ের পাঠ শেষে আমরা- 

কম্পিউটারের বিবর্তন সম্পর্কে জ্ঞাত হব ।
  ১.১ কম্পিউটার কী তা ব্যক্ত করতে পারবো ।
  ১.২ কম্পিউটারের প্রধান বৈশিষ্ট্যসিমূহ জ্ঞাত হব ।
  ১.৩ কম্পিউটারের ব্যবহার সম্পর্কে জ্ঞাত হব ।
  ১.৪ কম্পিউটারের বিবর্তন ও বিভিন্ন প্রজন্ম সম্পর্কে জ্ঞাত হব ।
  ১.৫ কম্পিউটারের শ্রেণিবিভাগ সম্পর্কে জানবো । 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তৌফিকুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৮:১২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


অচিন্ত্য কুমার মন্ডল
২৫ নভেম্বর, ২০২০ ০৪:০৭ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


সন্তোষ কুমার বর্মা
২৫ নভেম্বর, ২০২০ ০১:৪৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ শফিকুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৮:৪৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৭:৩০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কন্টেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন। ধন্যবাদ।http://teachers.gov.bd/blog-details/584023


মোছাঃ জেসমিন আক্তার
২৪ নভেম্বর, ২০২০ ১১:৪৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার আপলোকৃত ৪৭তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাঃশারমিন আক্তার
২৪ নভেম্বর, ২০২০ ১০:৫০ অপরাহ্ণ

সুন্দর কনটেন্ট আপলোড করার জন্য শুভকামনা ও অভিনন্দন । বাতায়নে আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ রইল। ভালো থাকুন , সুস্থ থাকুন , সবাই কে নিরাপদে রাখুন ।


মোহাম্মদ মাহবুবুল হক
২৪ নভেম্বর, ২০২০ ১০:২১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


দেবযানী ধর বর্ষা
২৪ নভেম্বর, ২০২০ ১০:০২ অপরাহ্ণ

সুন্দর কনটেন্ট আপলোড করার জন্য শুভকামনা ও অভিনন্দন । বাতায়নে আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ রইল। ভালো থাকুন , সুস্থ থাকুন , সবাই কে নিরাপদে রাখুন ।