প্রেজেন্টেশন

Salma-Class 1-unit-15-lesson(1-3) Gokulnagar GPS,

ছালমা বেগম ২৫ নভেম্বর,২০২০ ২৮৮ বার দেখা হয়েছে ২৬ লাইক ২৭ কমেন্ট ৪.৩০ রেটিং ( ২২ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
প্রবীর রঞ্জন চৌধুরী
২৫ সেপ্টেম্বর, ২০২২ ০২:২১ অপরাহ্ণ

শুভ কামনা।


আবেদা সুলতানা
২৯ জুলাই, ২০২২ ০৮:০৭ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা।


মোঃ মুজিবুর রহমান
২৮ ডিসেম্বর, ২০২১ ০৭:৩৫ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনা। আপনার জন্য রইল শুভকামনা।আমার কনটেন্ট সম্পর্কে আপনার সুচিন্তিত মতামত ও পরামর্শ কামনা করছি।


মোহাম্মদ আতাউল্লাহ
০৭ সেপ্টেম্বর, ২০২১ ০৩:৩৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেণি উপযুক্ত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত আশা করছি।আল্লাহ সবাইকে সুস্থ রাখুন।


মোঃ রফিকুল হাসান
০১ জুলাই, ২০২১ ০১:৪০ পূর্বাহ্ণ

শুভকামনা ও অভিনন্দন। আশা করি শিক্ষার্থীরা এ কনটেন্ট থেকে অনেক কিছু নতুন করে জানতে পারবে। তাদের শিখন অনেক বেশি স্থায়ী হবে। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন।


সন্তোষ কুমার বর্মা
২৮ জুন, ২০২১ ০৫:২৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ রোকন উদ্দীন
২০ মার্চ, ২০২১ ০৮:৫৪ পূর্বাহ্ণ

স্যার আপনার কনটেন্ট দেখে পূর্ণ রেটিং সহ লাইক কমান্ড করতে পেরে নিজেকে ধন্যমনে করছি। সে সাথে শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, সেরা উদ্ভাবক মহোদয়, সেরা নেতৃত্ব মহোদয়, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার মহান স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে আমার আপলোডকৃত ৫০ তম https://www.teachers.gov.bd/content/details/905243 প্রেজেন্টেশন ( কনটেন্ট ), ব্লক, চিত্র, প্রকাশনা, ম্যাগাজিন ও শিক্ষায় অগ্রযাত্রা ইত্যাদি পাক্ষিক গুলো দেখে ,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


‌বিকাশ চন্দ্র মন্ডল
২২ ফেব্রুয়ারি , ২০২১ ০১:৪০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


ছালমা বেগম
১৬ ডিসেম্বর, ২০২০ ০৮:১৪ অপরাহ্ণ

Thanks to everyone


মোহাম্মদ মাহবুবুর রহমান
১৪ ডিসেম্বর, ২০২০ ১২:৪৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন।


মোহাম্মদ আবদুল কাদের
৩০ নভেম্বর, ২০২০ ০৮:০৬ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


তাছলিমা আক্তার
২৯ নভেম্বর, ২০২০ ০৮:২৭ অপরাহ্ণ

ধন্যবাদ


মুহাঃ রুহুল আমিন
২৯ নভেম্বর, ২০২০ ০৭:৪২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার ৬৯তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


জয়ন্তী রানী দত্ত
২৮ নভেম্বর, ২০২০ ০৮:২৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


তানজিনা আক্তার নীলা
২৮ নভেম্বর, ২০২০ ০৮:০১ অপরাহ্ণ

আপনার সুন্দর ও মানসম্মত কন্টেন্টের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সুমাইয়া আক্তার
২৭ নভেম্বর, ২০২০ ১০:০৫ অপরাহ্ণ

চমৎকার কন্টেন্ট! পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


অচিন্ত্য কুমার মন্ডল
২৬ নভেম্বর, ২০২০ ০৪:৪৮ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


মাহবুবুল আলম (তোহা)
২৬ নভেম্বর, ২০২০ ০৯:২৯ পূর্বাহ্ণ

শুভ কামনা রইল স্যার, আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইল https://www.teachers.gov.bd/content/details/777153


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৬ নভেম্বর, ২০২০ ০৯:২৬ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কমটেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন ভালো থাকুন, ধন্যবাদ।


মোঃ মেহেদুল ইসলাম
২৬ নভেম্বর, ২০২০ ০৮:০৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা ওঅভিনন্দনhttps://www.teachers.gov.bd/content/details/780113 http://teachers.gov.bd/blog-details/584023


মোঃ তৌফিকুল ইসলাম
২৬ নভেম্বর, ২০২০ ০৬:৪৯ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা।আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মো: রজব আলী
২৫ নভেম্বর, ২০২০ ১০:২৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
২৫ নভেম্বর, ২০২০ ১০:০৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত পরামর্শ ও রেটিং প্রদানের প্রত্যাশা জ্ঞাপন করছি।https://www.teachers.gov.bd/content/details/787451


মো. খলিলুর রহমান
২৫ নভেম্বর, ২০২০ ০৯:৫৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার প্রথম উদ্ভাবনের গল্প দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন আমার প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/khalil1062590


পল্লব কুমার গোস্বামী
২৫ নভেম্বর, ২০২০ ০৯:২৫ অপরাহ্ণ

ভালো লাগলো । পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


ছালমা বেগম
২৫ নভেম্বর, ২০২০ ০৯:২৫ অপরাহ্ণ

please see my content and give your valuable comment with like ,rating .


মোহাম্মদ মাহবুবুল হক
২৫ নভেম্বর, ২০২০ ০৯:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।