খবর-দার

৩ কোচিং সেন্টার সিলগালা

মুক্তা রাণী ২৬ নভেম্বর,২০২০ ১৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

রংপুর মহানগরীতে তিনটি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সরকারি নির্দেশনা অমান্য করে গোপনে কোচিং সেন্টার চালু রাখায় এ ব্যবস্থা নেয়া হয়েছে। একই সঙ্গে ওই তিন কোচিং সেন্টারের পরিচালককে ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

কোচিং তিনটি হল- নিউরন, ক্যাম্পাস ও মেধা সিঁড়ি। নগরীর কলেজ রোড লালবাগ এলাকায় সোমবার সন্ধ্যায় জেলা প্রশাসন ও র‌্যাব-১৩ যৌথভাবে অভিযান চালায়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান মৃধা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান মৃধা বলেন, এ তিন কোচিং সেন্টারে স্বাস্থ্যবিধিও মানা হয়নি।

তিনি বলেন, যখন সারা দেশে করোনার সংক্রমণ বাড়ছে, তখন কিছু অসাধু ব্যবসায়ী, প্রতিষ্ঠান ও ব্যক্তি সরকারি নির্দেশনা অমান্য করে সংক্রমণ ঝুঁকি আরও বাড়িয়েছে দিচ্ছে। তাদের বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে কোচিং সেন্টারগুলোতে অভিযান চালানো হয়। এতে ওই তিন কোচিং সেন্টারে শত শিক্ষার্থীকে করোনা ঝুঁকি নিয়ে ক্লাসে দেখা গেছে।

অভিযানে কোচিং সেন্টার তিনটি সিলগালা করে তাদের কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে। এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে জানিয়ে তিনি বলেন, করোনার সংক্রমণ ঝুঁকি রোধে কঠোর হতে হলে আমরা তাই করব। তবু কাউকে ছাড় দেয়া হবে না।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সন্তোষ কুমার বর্মা
২৭ নভেম্বর, ২০২০ ০৪:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
২৬ নভেম্বর, ২০২০ ০৭:০৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা ওঅভিনন্দনhttps://www.teachers.gov.bd/content/details/780113 http://teachers.gov.bd/blog-details/584023


মোঃ তৌফিকুল ইসলাম
২৬ নভেম্বর, ২০২০ ০৫:০৮ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801