প্রেজেন্টেশন

অপরিচিতা

তপন কুমার শীল ৩০ নভেম্বর,২০২০ ৩৪৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

অপরিচিতা গল্পে তৎকালীন হিন্দু সমাজের যৌতুক পণ প্রথা প্রচলন এবং তা আদায়ের নানা কৌশলী মত ও ব্যবস্থা গ্রহন সম্পর্কে আলোচনা করা হয়েছে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেহেদুল ইসলাম
০১ ডিসেম্বর, ২০২০ ০৫:৩০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা ওঅভিনন্দনhttps://www.teachers.gov.bd/content/details/780113 http://teachers.gov.bd/blog-details/584023


বিনয় কুমার বিশ্বাস
৩০ নভেম্বর, ২০২০ ১০:৪৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ মাসুদ রানা
৩০ নভেম্বর, ২০২০ ১০:০৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে ওঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন


মোহাম্মদ মাহবুবুল হক
৩০ নভেম্বর, ২০২০ ১০:০০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভ কামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমার বাতায়ন বাড়িতে একটু ঘুরে আসলে আশা করি ভাল লাগবে। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে উন্নয়নের দিকনির্দেশনা সহ রেটিং, লাইক, কমেন্টস করার জন্য বিনীত অনুরোধ করছি । ঘরে থাকুন, সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


আব্দুল্লাহ আত তারিক
৩০ নভেম্বর, ২০২০ ০৯:৫৭ অপরাহ্ণ

শুভ রাত্রি, আপনার কল্যাণ হোক। আপনার নির্মিত কনটেন্ট-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। এই পাক্ষিক-এ নির্মিত আমার কনটেন্ট #মংড়ুর_পথে দেখার জন্য বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইল।


আব্দুল মাজিদ
৩০ নভেম্বর, ২০২০ ০৯:৪৬ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ নুরুল ইসলাম তরফদার
৩০ নভেম্বর, ২০২০ ০৯:৪৪ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার বাতায়ন নীড়ে আপনি আমন্ত্রিত। সুস্থ্য থাকুন ভালো থাকুন।