প্রেজেন্টেশন

শ্রেনি নবম/দশম বিজ্ঞান

Uttom kumar chakraborty ১৭ ডিসেম্বর,২০২০ ২২৩ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৪.৭৩ রেটিং ( )

নবম/দশম বিজ্ঞান

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নুরুল ইসলাম তরফদার
১৭ ডিসেম্বর, ২০২০ ০৯:৩৩ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার এ পাক্ষিকের কন্টেন্টে আপনার মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সুন্দর হোক আপনার আগামীর পথ চলা । সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


বিনয় কুমার বিশ্বাস
১৭ ডিসেম্বর, ২০২০ ০৮:৪৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ তৌফিকুল ইসলাম
১৭ ডিসেম্বর, ২০২০ ০৪:১৪ অপরাহ্ণ

রেটিং সহ আপনার জন্য শুভ কামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন।


মোহাম্মদ মাসুদ রানা
১৭ ডিসেম্বর, ২০২০ ০৩:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/১২/২০২০ তারিখের ৩৪তম সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "আউটপুট ডিভাইস" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মাহবুবুল আলম (তোহা)
১৭ ডিসেম্বর, ২০২০ ০২:১৬ অপরাহ্ণ

সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা। আমার এ পাক্ষিকের ৩৮ তম কন্টেন্ট https://www.teachers.gov.bd/content/details/812775


আব্দুল মাজিদ
১৭ ডিসেম্বর, ২০২০ ১১:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৩২ তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোসাঃশারমিন আকতার
১৭ ডিসেম্বর, ২০২০ ১০:০৭ পূর্বাহ্ণ

মহান বিজয় দিবসের শুভেচ্ছা। আপনার কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শামছুল আলম
১৭ ডিসেম্বর, ২০২০ ০৯:৫৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


শাহানাজ বেগম
১৭ ডিসেম্বর, ২০২০ ০৯:২৭ পূর্বাহ্ণ

অনেক সুন্দর একটি প্রেজেন্টেশন উপহার দিয়ে প্রাণের বাতায়ন কে সমৃদ্ধ করেছেন, এই জন্য আপনাকে জানাই পূর্ণ রেটিং সহ লাল গোলাপ শুভেচ্ছা। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান লাইক দিলে ধন্য হব, কমেন্ট করলে অনেক খুশি হব এবং পূর্ণ রেটিং প্রদান করলে চিরকৃতজ্ঞ থাকব ।


মোঃ শফিকুল ইসলাম
১৭ ডিসেম্বর, ২০২০ ০৯:০৮ পূর্বাহ্ণ

আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। অনুরোধ করছি।


মো: সাখাওয়াত হোসেন
১৭ ডিসেম্বর, ২০২০ ০৮:০৬ পূর্বাহ্ণ

অনেক সুন্দর একটি প্রেজেন্টেশন উপহার দিয়ে প্রাণের বাতায়ন কে সমৃদ্ধ করেছেন, এই জন্য আপনাকে জানাই পূর্ণ রেটিং সহ লাল গোলাপ শুভেচ্ছা। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান লাইক দিলে ধন্য হব, কমেন্ট করলে অনেক খুশি হব এবং পূর্ণ রেটিং প্রদান করলে চিরকৃতজ্ঞ থাকব ।