প্রেজেন্টেশন

কুমিল্লা জেলা ১৬টি উপজেলার শিক্ষক বাতায়নে আইডি

শরীফ আহমেদ (আইসিটি) ২৫ ডিসেম্বর,২০২০ ২৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫০ রেটিং ( )

আসসালামু আলাইকুম

২৪-১২-২০ইং তারিখ পর্যন্ত কুমিল্লা জেলা সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক বাতায়নের আইডি আছে। তার একটি তালিকা নিম্নে দেওয়া আছে।

১. প্রাথমিক পর্যায় মোট আইডি আছে ৮৩৩৯ জন।

২. মাধ্যমিক পর্যায় মোট আইডি আছে ৩৭৪৪ জন।

৩. উচ্চ মাধ্যমিক পর্যায় মোট আইডি আছে ৭১৪ জন ।

৪. ইবতেদায়ী পর্যায় মোট আইডি আছে ১০১ জন।

৫. দাখিল পর্যায় মোট আইডি আছে ৯০৭ জন।

৬. আলিম পর্যায় মোঠ আইডি আছে ৫২৮ জন।

৭. ভোকেশনাল পর্যায় এসএসসি মোট আইডি আছে ৮৩ জন।

৮. ভোকেশনাল পর্যায় এইচএসসি মোট আইডি আছে- ০৩ জন।

 

এখনো যেসব শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক বাতায়ন অনলাইনে আইডি হয় নাই আমরা তাড়াতাড়ি ২০২১ সালের আগে করে ফেলবো এবং প্রোফাইল সস্পূর্ণ করে, যাচাই করনে ক্লিক করুন।

আর যেকোন পরামর্শের জন্য প্রস্তুত আছি।

                                          

 প্রচারে

কুমিল্লা জেলা দাউদকান্দি উপজেলার আইসিটি অ্যাম্বাসেডরবৃন্দ।

 

 

 

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেহেদুল ইসলাম
২৬ ডিসেম্বর, ২০২০ ০২:২৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/814604


মোসাঃশারমিন আক্তার
২৫ ডিসেম্বর, ২০২০ ০৪:৫৪ অপরাহ্ণ

শুভকামনা রইল


মোহাম্মদ মাসুদ রানা
২৫ ডিসেম্বর, ২০২০ ০৩:২৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/১২/২০২০ তারিখের ৩৪তম সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "আউটপুট ডিভাইস" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


আব্দুল মাজিদ
২৫ ডিসেম্বর, ২০২০ ০৩:১৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
২৫ ডিসেম্বর, ২০২০ ০৩:০১ অপরাহ্ণ

স্যার অনেক সুন্দর হয়েছে। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকে আপলোডকৃত উদ্ভাবনের গল্প ও ৪২ তম কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল। সকলে ভালো থাকুন নিরাপদে থাকুন।


মোছাঃ জেসমিন আক্তার
২৫ ডিসেম্বর, ২০২০ ০২:৪৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


এস এম ইকবাল হোসেন
২৫ ডিসেম্বর, ২০২০ ০২:৩৪ অপরাহ্ণ

জনাব,রেটিংসহ শুভকামনা ।নিচের লিংকে ক্লিক করে আমার এ পাক্ষিকের কন্টেন্টটি ভালো লাগলে রেটিং,কমেন্ট ও লাইক দেওয়ার বিশেষ অনুরোধ থাকলো। https://www.teachers.gov.bd/content/details/815755


আব্দুল আলীম
২৫ ডিসেম্বর, ২০২০ ০২:১১ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৪তম কন্টেন্ট ও ৫৪তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/818689 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/586799


বিনয় কুমার বিশ্বাস
২৫ ডিসেম্বর, ২০২০ ১২:৪৮ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।