প্রেজেন্টেশন

বহিপীর

মোঃ মেহেদী হাসান মানিক ০২ জানুয়ারি,২০২১ ১২২ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৫ কমেন্ট ৪.৬০ রেটিং ( ১২ )

এই পাঠ শেষে শির্ক্ষাথীরা

১। লেখক পরিচিতি বলতে পারবে।

২। বহিপীর বলতে কি বুঝায় তা লিখতে পারবে।

৩। অশিক্ষিত মানুষের কাছে পীরেরা কিভাবে ধর্ম ব্যবসা করে তা ব্যাখ্যা করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিপুল সরকার
০৩ জানুয়ারি, ২০২১ ০৯:১৩ পূর্বাহ্ণ

স্যার,নমস্কার বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত নবম দশম শ্রেণি গণিত পরিমিতি ত্রিভুজ কন্টেন্ট দেখে আপনার মুল্যবান মতামত প্রত্যাশা করছি। ( bipulsarkar1977@gmail.com ) (01730-169555)


মোঃ সাইফুর রহমান
০৩ জানুয়ারি, ২০২১ ০১:০০ পূর্বাহ্ণ

স্যার অনেক সুন্দর হয়েছে। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৪৪তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
০২ জানুয়ারি, ২০২১ ১১:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। কনটেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/829678


মোঃ শামছুল আলম
০২ জানুয়ারি, ২০২১ ০৯:১২ অপরাহ্ণ

“HAPPY NEW YEAR-2021” অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ২৫ তম কন্টেন্ট" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


প্রদীপ কুমার রায়
০২ জানুয়ারি, ২০২১ ০৬:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
০২ জানুয়ারি, ২০২১ ০৬:০০ অপরাহ্ণ

প্রাণের বাতায়ন আমার ০১/০১/২০২১ ইং তারিখের কন্টেন্ট প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://teachers.gov.bd/content/details/828351


সন্তোষ কুমার বর্মা
০২ জানুয়ারি, ২০২১ ০৪:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


শাকিল আহমেদ
০২ জানুয়ারি, ২০২১ ০৪:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
০২ জানুয়ারি, ২০২১ ০৩:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৯ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/821516 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/587794


বকুল ইসলাম
০২ জানুয়ারি, ২০২১ ০২:৩৯ অপরাহ্ণ

অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০২ জানুয়ারি, ২০২১ ১১:২৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


আব্দুল আলীম
০২ জানুয়ারি, ২০২১ ১১:১১ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৫তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/587687


আব্দুল্লাহ আত তারিক
০২ জানুয়ারি, ২০২১ ১০:৫১ পূর্বাহ্ণ

আপনার ২০২১ সাল শুভ হোক । অনেক শ্রমলব্ধ আপনার এই নির্মাণ। পূর্ণ রেটিংসহ আপনার সফলতা গল্প শোনার অপেক্ষায় থাকলাম । জানুয়ারি - ২১ এর পাক্ষিক - ১ এ আমার নির্মিত প্রথম কনটেন্ট অষ্টম শ্রেণির বাংলা সাহিত্য বইয়ের হুমায়ুন আজাদ রচিত "বাংলা ভাষার জন্মকথা" দেখার জন্য আমন্ত্রণ রইল ।


রাহিমা আক্তার
০২ জানুয়ারি, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা৷আমার কনটেন্ট দেখে লাইক ও রেটিং দেওয়ার অনুরোধ রইল ৷


মোহাম্মদ মাসুদ রানা
০২ জানুয়ারি, ২০২১ ১০:২০ পূর্বাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/০১/২০২১ তারিখের ৩৫তম সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "মেমোরি ও স্টোরেজ ডিভাইস" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।