প্রেজেন্টেশন

টপোলজি, ৮ম শ্রেণি

মোঃ আব্দুল মুক্তাদির ০৩ জানুয়ারি,২০২১ ১৫২ বার দেখা হয়েছে ১৭ লাইক ২১ কমেন্ট ৪.৮৬ রেটিং ( ১৪ )

পাঠ শেষে শিক্ষার্থীরা-

১। নেটওয়ার্ক টপোলজি কি তা বলতে পারবে।

২। বিভিন্ন  টপোলজির শ্রেণিবিন্যাস করতে পারবে।

৩। বিভিন্ন  টপোলজির বৈশিষ্ট ব্যাখ্যা  করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মাহবুবুল আলম (তোহা)
০৪ জানুয়ারি, ২০২১ ১২:৫৮ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা, সর্বাধিক কন্টেন্ট আপলোডকারী, অ্যাম্বাসেডর,ও বাতায়ন প্রিয় সদস্যবৃন্দ আমার এই পাক্ষিকের ৪১তম কন্টেন্ট দেখে মতামত দেওয়ার অনুরোধ করছি,https://www.teachers.gov.bd/content/details/828362


মোঃ মেহেদুল ইসলাম
০৪ জানুয়ারি, ২০২১ ০৫:২৯ পূর্বাহ্ণ

প্রাণের বাতায়ন আমার ০১/০১/২০২১ ইং তারিখের কন্টেন্ট প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://teachers.gov.bd/content/details/828351


মোছাঃ জেসমিন আক্তার
০৩ জানুয়ারি, ২০২১ ১১:১০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত. কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি|


মোঃ নূরল আলম
০৩ জানুয়ারি, ২০২১ ১০:৪৫ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি


মুহাম্মদ দেলোয়ার হোসেন
০৩ জানুয়ারি, ২০২১ ১০:৩৮ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা। আপনার জন্য শুভকামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
০৩ জানুয়ারি, ২০২১ ১০:৩১ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/০১/২০২১ তারিখের ৩৫তম সপ্তম শ্রেনির ২য় অধ্যায়ের পাঠ-“মেমোরি ও স্টোরেজ ডিভাইস” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


প্রদীপ কুমার রায়
০৩ জানুয়ারি, ২০২১ ০৯:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
০৩ জানুয়ারি, ২০২১ ০৯:২২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা ও ইংরেজী নববর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ নুরুল ইসলাম তরফদার
০৩ জানুয়ারি, ২০২১ ০৯:১৩ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি । সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


সন্তোষ কুমার বর্মা
০৩ জানুয়ারি, ২০২১ ০৮:৪৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা ও ইংরেজী নববর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


সুস্‌মিতা রায়
০৩ জানুয়ারি, ২০২১ ০৮:৪১ অপরাহ্ণ

“HAPPY NEW YEAR 2021”.Nice presentation and best wishes including with full ratings. Please visit my page and give your like, comments and full ratings.


Md.Shohidul Islam
০৩ জানুয়ারি, ২০২১ ০৮:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


উজ্বল কুমার মজুমদার
০৩ জানুয়ারি, ২০২১ ০৭:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। কনটেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/829678


আব্দুল আলীম
০৩ জানুয়ারি, ২০২১ ০৭:৫০ অপরাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৫তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/587687


মোঃ ফারুক হোসেন
০৩ জানুয়ারি, ২০২১ ০৭:২৬ অপরাহ্ণ

আপনাকে নতুন বছরের শুভেচ্ছা । মানসম্মত কন্টেন্ট উপস্থাপন করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার বাতায়ন বাড়িতে আপনি আমন্ত্রিত এবং সুচিন্তিত মতামত আশা করছি ।


মোঃ আলাউদ্দিন
০৩ জানুয়ারি, ২০২১ ০৭:২৩ অপরাহ্ণ

লাইক কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা, আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


মোঃ শামছুল আলম
০৩ জানুয়ারি, ২০২১ ০৭:০১ অপরাহ্ণ

“HAPPY NEW YEAR-2021” অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ২৫ তম কন্টেন্ট" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


রায়হান উদ্দিন
০৩ জানুয়ারি, ২০২১ ০৬:৫৭ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। নববর্ষের শুভেচ্ছা রইলো । সুস্থ্য থাকুন ভালো থাকুন।


আকলিমা আক্তার
০৩ জানুয়ারি, ২০২১ ০৬:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৩ জানুয়ারি, ২০২১ ০৬:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ আব্দুল মুক্তাদির
০৩ জানুয়ারি, ২০২১ ০৬:৪৫ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার সুন্দর মতামত দেওয়ার জন্য।