খবর-দার

শেখ ফজিলাতুন্নেছা দাখিল মাদ্রাসার বি্না মূল্যে বই বিতরণ- ২০২১

মোঃ জয়নাল আবেদীন ২১ জানুয়ারি,২০২১ ৮২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

শেখ ফজিলাতুন্নেছা দাখিল মাদ্রাসার বি্না মূল্যে বই বিতরণ- ২০২১ 

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সাবেক অধুনালুপ্ত ছিটমহল দাসিয়ারছড়া শেখ ফজিলাতুন্নেছা দাখিল মাদ্রাসার শতাধিক শিক্ষার্থীর মাঝে বুধবার ২০ জানুয়ারি  বই বিতরণ করা হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন-উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর হাই, একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, সহকারী শিক্ষা অফিসার রিয়াজুল ইসলাম, ফুলবাড়ী সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশীদ হারুন, শেখ ফজিলাতুন্নেছা দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট শাহনুর আলম, সাবেক ছিটমহল নেতা আলতাফ হোসেন  ও দাতা সদস্য আব্দুল খালেক সহ  আরো অনেকে।


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: হোসেন আলী
০৪ সেপ্টেম্বর, ২০২১ ০৯:৫৮ অপরাহ্ণ

সুন্দর কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার কন্টেন্ট দেখার ও পূর্ণ রেটিংসহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। পরিশেষে আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। আমার বাতায়ন প্রোফাইল লিংক- https://www.teachers.gov.bd/profile/nkbhossain


মোঃ নাসিরুল ইসলাম
০৬ জুন, ২০২১ ০২:৪৭ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। পার্সোনালি আমি জয়নাল স্যার কে খুব ভালো মানুষ এবং ভালো একজন শিক্ষক ভাবতাম কিন্তু নিজেকে কেন এরকম মিথ্যা বানোয়াট এবং ভুল তথ্য প্রচার করেছেন তা আমার জানা নেই। স্যার আশা করি আপনি সঠিক তথ্য প্রচার করবেন।


কল্লোল চক্রবর্ত্তী
২৫ এপ্রিল, ২০২১ ০১:৪৪ অপরাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/921034, ধন্যবাদ।


সন্তোষ কুমার বর্মা
২২ জানুয়ারি, ২০২১ ০৮:৫১ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন।


মোঃ তারেকুন্নবী
২২ জানুয়ারি, ২০২১ ০১:৫৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
২১ জানুয়ারি, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/836568 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/589724