প্রেজেন্টেশন

এইচএসসি, একাদশ শ্রেণি, সমাজকর্ম প্রথম পত্র।

এ এস এম রবিউল ইসলাম ৩১ জানুয়ারি,২০২১ ২৭৯ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৫ কমেন্ট ৪.৯১ রেটিং ( ১১ )

শিখনফল- 

 ঐতিহ্যগত সমাজকল্যাণ প্রতিষ্ঠানের কার্যক্রম ব্যাখ্যা করতে পারবে। 

 

এ এস এম রবিউল ইসলাম 

প্রভাষক,  সমাজকর্ম   

আদিতমারী সরকারি কলেজ

আদিতমার, লালমনিরহাট। 

     

      

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মামুনুর রহমান
৩১ জানুয়ারি, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কনটেন্ট, মডেল কনটেন্ট, ব্লগ পোস্ট ও উদ্ভাবনী গল্প তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং পূর্ণ রেটিং কামণা করছি। পাশাপাশি আমার কনটেন্টগুলোতে বিশেষ করে ২৩/০১/২১ তারিখের ৬ষ্ঠ শ্রেণির পরিমাপ সম্পর্কিত কনটেন্টটিতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। এছাড়াও সম্মানিত প্যাডাগোজি রেটার ও এডমিন প্যানেল মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, আইসিটি অ্যাম্বাসেডরবৃন্দ ও সেরা অনলাইন পারফর্মারদের নিকট পূর্ণ রেটিং আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান Content Link : https://www.teachers.gov.bd/content/details/850464


মোহাম্মদ শাহাদৎ হোসেন
৩১ জানুয়ারি, ২০২১ ০৮:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মো: রজব আলী
৩১ জানুয়ারি, ২০২১ ০৫:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃ তারেকুন্নবী
৩১ জানুয়ারি, ২০২১ ০৫:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃ নূরল আলম
৩১ জানুয়ারি, ২০২১ ০৫:০৫ অপরাহ্ণ

যুগপযোগি কন্টেন্ট তৈরি করে প্রানের বাতায়নকে সমৃদ্ধি করায় লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রন রইল।


আব্দুল মাজিদ
৩১ জানুয়ারি, ২০২১ ০৩:৩৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
৩১ জানুয়ারি, ২০২১ ০৩:২৫ অপরাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/590153


মোঃ ফারুক হোসেন
৩১ জানুয়ারি, ২০২১ ০৩:১৯ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ।


আব্দুল আলীম
৩১ জানুয়ারি, ২০২১ ০২:৩০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি মাসের ২৬/০১/২০২১ তারিখে আমার আপলোডকৃত ৬২তম কন্টেন্ট ও ৫৯তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন ও নিরাপদে থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/854208 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/590202


মোঃ আবুল কালাম
৩১ জানুয়ারি, ২০২১ ০১:৫৬ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ।


মোহাম্মদ মাসুদ রানা
৩১ জানুয়ারি, ২০২১ ০১:৩৯ অপরাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০১/২০২১ তারিখের ৩৬তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়-বাংলাদেশের মুক্তিযুদ্ধের পাঠ-৬-এ "মুক্তিবাহিনী গঠন ও কার্যক্রম" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন.


সন্তোষ কুমার বর্মা
৩১ জানুয়ারি, ২০২১ ১১:৪৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


প্রবীর কুমার শীল
৩১ জানুয়ারি, ২০২১ ১১:২৩ পূর্বাহ্ণ

খুব চমৎকার উপস্থাপন। আন্তরিক শুভেচ্ছা রইল প্রিয় শিক্ষক। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা আপনার জন্য। আমার বাতায়ন বাড়ি ঘুরে আসার নিমন্ত্রণ রইল। আমার এ পাক্ষিকের কন্টেন্টটি দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


শামছুন নাহার
৩১ জানুয়ারি, ২০২১ ১০:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


আব্দুল্লাহ আত তারিক
৩১ জানুয়ারি, ২০২১ ১০:২৮ পূর্বাহ্ণ

প্রভাত, আপনার বাতায়নের পথচলা সাফল্যমণ্ডিত হোক। আপনার শ্রমলব্ধ চমৎকার নির্মাণ দেখে অভিভূত হলাম। মৌলিকতা অনন্য বৈশিষ্ট্য আপনার । চেষ্টা অব্যাহত রাখুন, সফলতা আসবেই । আমার এই পাক্ষিক-এ নবম শ্রেণির বাংলা সাহিত্য বইয়ের কবি মাইকেল মধুসূদন দত্ত রচিত ""কপোতাক্ষ নদ"" কবিতার উপর নির্মিত কনটেন্ট দেখে আপনার মতামতের প্রত্যাশায় রইলাম।