প্রেজেন্টেশন

পরিবহন টিস্যুর প্রকারভেদ ও কাজ

ড. মোঃ আকতারুল ইসলাম ০২ ফেব্রুয়ারি ,২০২১ ৩০০ বার দেখা হয়েছে ২৪ লাইক ২৭ কমেন্ট ৪.৮৫ রেটিং ( ২৫ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ড. মোঃ হেলাল উদ্দিন মৃধা
০১ জুলাই, ২০২১ ১০:৫২ পূর্বাহ্ণ

মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার গঠনমূলক মতামত প্রদানের জন্য অনুরোধ করছি।


মফিজুল ইসলাম
০৫ মে, ২০২১ ০৭:১৮ অপরাহ্ণ

মানসম্মত ও শিক্ষার্থীবান্ধব কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা।


মোহাঃ মনিমুল ইসলাম
২৫ এপ্রিল, ২০২১ ০৮:৪৬ অপরাহ্ণ

মানসম্মত ও শিক্ষার্থীবান্ধব কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। সেইসাথে আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোহাঃ ফারুক হোসেন
১৬ এপ্রিল, ২০২১ ০৯:০৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃ সারওয়ার জামান
০৭ এপ্রিল, ২০২১ ০৮:২০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


খালেদা আকতার
০১ এপ্রিল, ২০২১ ০৮:০০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো ।


রেজাউল করিম
৩০ মার্চ, ২০২১ ০৮:২৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো।


Md. Tasiqul Islam
২০ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ নিয়ামতউল্লাহ
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:১৮ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো ।


Abdul Based
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:০১ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ । চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো।


মোঃ সাদিকুল ইসলাম
১৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৪৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো।


মোঃ আবু রায়হান
১৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৫৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ । সুন্দর উপস্থাপনা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।


মোঃ দূরুল হোদা
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ১০:০১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ । সুন্দর উপস্থাপনা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো।


সাজ্জাদ আলী
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৫৫ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনা। চমৎকারও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো।


নজরুল ইসলাম
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:২৮ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো।


মোঃ কাউছার হোসেন
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:১৬ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোহাম্মদ আব্দুল মজিদ মিঞা
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:১১ পূর্বাহ্ণ

ভাল কন্টেন্ট, আপনার জন্য শুভ কামনা রইল।


মোহাম্মদ মাসুদ রানা
০৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০৯ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০২/০২/২০২১ তারিখের ৩৭তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়- বাংলাদেশের মুক্তিযুদ্ধের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ আরিফুল ইসলাম
০২ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৩৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। সেই সাথে ২৮/০১/২০২১ ইং তারিখে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। আমার কন্টেন্টের লিঙ্ক http://teachers.gov.bd/content/details/858702


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০২ ফেব্রুয়ারি , ২০২১ ০২:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মোহাম্মদ মাসুদ রানা
০২ ফেব্রুয়ারি , ২০২১ ১১:১২ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ শুভকামনা । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০২/০২/২০২১ তারিখের ৩৭তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়- বাংলাদেশের মুক্তিযুদ্ধের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


লুৎফর রহমান
০২ ফেব্রুয়ারি , ২০২১ ১০:২৪ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


মোঃ ফারুক হোসেন
০২ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৪১ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ। আমার বাতায়ন বাড়িতে আপনি আমন্ত্রিত।


মোঃ মেহেদুল ইসলাম
০২ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৩৪ পূর্বাহ্ণ

আমার 02/০2/২০২১ ইং তারিখের কন্টেন্ট প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://teachers.gov.bd/content/details/864897 https://teachers.gov.bd/blog-details/590792


শামছুন নাহার
০২ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৫৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক, গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


ড. মোঃ আকতারুল ইসলাম
০২ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৩৩ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা।


মোঃ নুরুল ইসলাম তরফদার
০২ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:২০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুন্দর হোক আপনার আগামীর পথচলা। সুস্থ্য থাকুন, ভালো থাকুন। http://teachers.gov.bd/content/details/848199