প্রেজেন্টেশন

Putting Fish in Hot Water

আবুল কালাম আজাদ ১১ ফেব্রুয়ারি ,২০২১ ৬১ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৩.৮৩ রেটিং ( )

আমার upload কৃত Class: Nine/Ten ইংরেজি ১ম পত্রের  কন্টেন্ট Unit: 5, Lesson: 4 , দেখার জন্য সম্মানিত প্যাডাগোজি, রেটার, এডমিন বতায়ন সংশ্লিষ্ট সকল স্যার/ম্যাডামদের সবিনয় অনুরোধ করছি। আশা করি আমার কন্টেন্টটি বিচার বিশ্লেষন করে আমাকে সুপরামর্শ দিযে ভুল ত্রুটি সংশোধন করার সুযোগ করে দিবেন। পরবর্তীতে আমি যেন মানসম্মত কন্টেন্ট তৈরী করে সামনের দিকে এগিয়ে যেতে এবং শিক্ষক বাতায়নকে আরো সমৃদ্ধ করতি পারি আপনাদের সবার জন্য শুভকামনা রইল।

আবুল কালাম আজাদ

সহকারী শিক্ষক

সত্রাজিতপুর ফাযিল মাদরাসা

শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
২০ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:২৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


অরবিন্দ বিশ্বাস
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০১:৫১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ৮.২.২০২১ তারিখে আপলোডকৃত ৩৫ তম কন্টেন্ট দেখে লাইক রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


লুৎফর রহমান
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


মোঃ শহিদুল ইসলাম
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:২৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শামছুল আলম
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৫৭ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
১১ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৩৯ অপরাহ্ণ

আপনার বাতায়নের পথচলা সাফল্যমণ্ডিত হোক। অনেক সময় করে শ্রমলব্ধ নির্মাণ । সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটেছে । শুভকামনাসহ পূর্নাঙ রেটিং, লাইক রইল । এই পাক্ষিক-এ আমার রচিত নবম-দশম শ্রেণির বাংলা সাহিত্য বই-এর নান্দনিক কবি হেমচন্দ্র বন্ধ্যোপাধ্যায় রচিত ""জীবন-সঙ্গীত"" কবিতার উপর নির্মিত কনটেন্ট দেখে আপনার দিক-নির্দেশনা ও পরামর্শের অপেক্ষায় রইলাম। আমার বাতায়ন-বাড়ি আমন্ত্রণ রইল।


বিনয় কুমার বিশ্বাস
১১ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৩৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোছাঃ জেসমিন আক্তার
১১ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
১১ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


বিপ্লব কুমার দাস
১১ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তারেকুন্নবী
১১ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও গঠনমূলক মন্তব্য প্রত্যাশা করছি।