প্রেজেন্টেশন

How to write a paragraph

আবুল কালাম আজাদ ১৫ ফেব্রুয়ারি ,২০২১ ৮৫ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৫.০০ রেটিং ( )

আমার upload কৃত Class: 9 ইংরেজি 2 পত্রের কন্টেন্ট Unit: 17 দেখার জন্য সম্মানিত প্যাডাগোজিরেটারএডমিন  বতায়ন সংশ্লিষ্ট সকল স্যার/ম্যাডামদের সবিনয় অনুরোধ করছি। আশা করি আমার কন্টেন্টটি বিচার বিশ্লেষন করে আমাকে সুপরামর্শ দিযে ভুল ত্রুটি সংশোধন করার সুযোগ করে দিবেন। পরবর্তীতে আমি যেন মানসম্মত কন্টেন্ট তৈরী করে সামনের দিকে এগিয়ে যেতে এবং শিক্ষক বাতায়নকে আরো সমৃদ্ধ করতি পারি । আপনাদের সবার জন্য শুভকামনা রইল।

আবুল কালাম আজাদ

সহকারী শিক্ষক

সত্রাজিতপুর ফাযিল মাদরাসা

শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ।       

https://www.youtube.com/channel/UCUTPjRrIOHYVsQ-EIelsDCQ/videos

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:১৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


অরবিন্দ বিশ্বাস
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৩৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ৮.২.২০২১ তারিখে আপলোডকৃত ৩৫ তম কন্টেন্ট দেখে লাইক রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল মাজিদ
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:০৪ পূর্বাহ্ণ

চমৎকার, লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৫১ পূর্বাহ্ণ

সবাইকে মহান একুশের শুভেচ্ছা। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা, সর্বাধিক কন্টেন্ট আপলোডকারী, অ্যাম্বাসেডর ও সক্রিয় সদস্য মহোদয়গণ আমার এ পাক্ষিকের ৫১ তম কন্টেন্ট দেখে মতামত দেওয়ার অনুরোধ করছি। কন্টেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/863840 ব্লগ লিংক https://www.teachers.gov.bd/blog-details/590689


মোঃ নূরল আলম
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৪৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৭তম কনটেন্ট দেখে আপনার,গঠন মূলক মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শামছুল আলম
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:১৭ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:৩৯ পূর্বাহ্ণ

শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://teachers.gov.bd/content/details/864897


সন্তোষ কুমার বর্মা
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:২০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:১৬ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০২/০২/২০২১ তারিখের ৩৭তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়- বাংলাদেশের মুক্তিযুদ্ধের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


লুৎফর রহমান
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ১২:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798