প্রেজেন্টেশন

প্রাক-প্রাথমিক_বর্ণ_শিখি_ও_ঔ

Md.Shohidul Islam ১৯ ফেব্রুয়ারি ,২০২১ ৮৫ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৪.৪১ রেটিং ( ১৪ )

পাঠ শেষে শিক্ষার্থীরা যা যা শিখবে

৩.২.৮  ধবনির প্রতীক  বর্ণ শনাক্ত করতে পারবে ।

৩.২.৯  শব্দ থেকে বর্ণ শনাক্ত কতে পারবে । 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
এইচ.এম. মতিউর রহমান
২২ ফেব্রুয়ারি , ২০২১ ০২:৫০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৯তম কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/884790, https://bit.ly/3pJGWWQ


মোঃ শফিকুল ইসলাম
২১ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:২৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মুহাঃ রুহুল আমিন
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


অরবিন্দ বিশ্বাস
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:০৭ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ৮.২.২০২১ তারিখে আপলোডকৃত ৩৫ তম কন্টেন্ট দেখে লাইক রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মেহেদুল ইসলাম
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৪১ অপরাহ্ণ

https://www.teachers.gov.bd/content/details/880238 https://www.teachers.gov.bd/blog-details/592430


দিব্যেন্দু কুমার পাল
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:২১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোহাম্মদ মাসুদ রানা
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০২:৪৯ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০২/২০২১ তারিখের অষ্টম শ্রেণির ২য় অধ্যায়- বাংলাদেশের মুক্তিযুদ্ধের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ জামাল উদ্দিন
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০১:৫৭ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ রইল। গঠনমূলক পরামর্শ  দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


মোঃ আলমগীর হোসেন
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৫৩ অপরাহ্ণ

সুন্দর উপাস্থাপনার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কন্টেন্টটি দেখে আপনার মূল্যবান পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইল।https://www.teachers.gov.bd/content/details/884045


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৫০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।